খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

সাতক্ষীরায় ডিবি হেফাজতে মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যুর ঘটনা তদন্তের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় ডিবি পুলিশের হেফাজতে মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যুর ঘটনা তদন্তের দাবিতে প্রতাপনগরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার ( ১৩ ডিসেম্বর)কেল সাড়ে চারটায় আশাশুনি উপজেলার প্রতাপনগর পুরাতন থানার হাটখোলা বিট হাউস মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব বাবুল রেজার উপস্থাপনা ও পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য ও সানরাইজ যুব সংঘের সভাপতি গাজী আরিফিন (মুন্না), ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ন আহবায়ক আফজাল হোসেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য মোস্তফা কামাল। মানববন্ধনে অংশ নেন বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন গাজী, প্রতাপনগর আল আমিন মহিলা আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল গনি, সাবেক ইউপি সদস্য মাকছুদুর রহমান গাজী প্রমুখ। মানববন্ধনে শতাধিক স্থানীয় বাসিন্দা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা মুক্তিযোদ্ধা সন্তান বাবুল হোসেনের মৃত্যুর সঠিক তদন্তের ও দোষীদের শাস্তির দাবি জানান।
উল্লেখ্য সাতক্ষীরার দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জুড়োন সরদারের সন্তান বাবুল হোসেনকে গত শনিবার তার বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে গ্রেফতার করে নিয়ে যায়। গতকাল রোববার বাবুল আত্মহত্যা করেছে বলে পরিবার কে জানায়, ডিবি পুলিশ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!