খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন

সাতক্ষীরায় গণধর্ষণ মামলার চার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় এক নারীকে গণধর্ষণ করার অভিযোগে দায়েরকৃত মামলায় ৪ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (২৭) রাতে শহরের পলাশপোল নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার (২৮ আগষ্ট) বেলা ১২টায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মন্টু কারিকরের ছেলে সুলতান আহমেদ, ছাত্তার গাজীর ছেলে আব্দুল গফুর গাজী, পলাশপোল দক্ষিণপাড়ার কামাল হোসেনের ছেলে আব্দুল্লাহ হোসেন জনি এবং কামালনগর গ্রামের সিদ্দিকুল ইসলাম বাবুর ছেলে জুম্মাতুল ইসলাম বনি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাতক্ষীরার আশাশুনি উপজেলার চাপড়া গ্রামের ভুক্তভোগী এক নারী মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করে। একপর্যায়ে গত ২৬ আগস্ট সন্ধ্যার সময় ওই নারী নিজ বাড়ি হতে কাউকে কোন কিছু না বলে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সাতক্ষীরা শহরে চলে আসে। ওই নারীর বাবা তাকে না পেয়ে অনেক খোঁজাখুজির এক পর্যায়ে একব্যক্তি মোবাইল করে জানায় তার মেয়ে সাতক্ষীরা শহরস্থ নিউ মার্কেটের পিছনে রয়েছে। পরদিন সকালে নির্যাতিতা ওই নারীর বাবা সাতক্ষীরা শহরে এসে নিউ মার্কেটের পিছনে জনৈক এক ব্যক্তির বাড়ির নিচতলার মাঝখানের রুম থেকে তাকে উদ্ধার করে।

উদ্ধারের পর তার মেয়ে তাকে জানায়, রাতের আধারে নিউ মার্কেটের পিছনে হাটতে হাটতে চলে আসে এবং পুকুরের মধ্যে পা পিছলে পড়ে যায়। এ সময় মোঃ সুলতান আহম্মেদ, মোঃ শান্ত, মোঃ ফয়সাল বাবু, মোঃ আব্দুল্লাহ হোসেন জনি, মোঃ আব্দুল গফুর গাজী ও মোঃ জুম্মাতুল ইসলাম বনি পুকুর থেকে তাকে তুলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে পালাক্রমে জোর পূর্বক গণধর্ষণ করে।

এ ব্যাপারে নির্যাতিতা ওই নারীর বাবা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে উক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে, সুলতান আহমেদের নেতৃত্বে কিশোর গ্যাং এর সদস্যা শহরের নিউমার্কেট ও পাকাপোলের মোড় সহ একাধিক এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত হওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে। গত কয়েকদিন আগে শহরের পাঁকাপোলের মোড়ে আব্দুল্লাহ নামের এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে ব্যাপক মারপিট করে সুলতান আহমেদ ও বাবু হোসেনসহ সন্ত্রাসীরা। এসময় সাংবাদিক রবিউল ইসলামের ছেলে আল শাহারিয়ার রুমন ও আল মেহরাব রুহান সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে তাদেরকে লোহার রড দিয়ে বেধড়ক পেটানো হয়। কেঁড়ে নেওয়া হয় তাদের ব্যবহৃত মোটরসাইকেল। এনিয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!