খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

সাইবার যুদ্ধ নিয়ে ঈদে চমক দেখাবে ‘অন্তর্জাল’

বিনোদন ডেস্ক

সাইবার যুদ্ধ নিয়ে বাংলাদেশের প্রথম থ্রিলার সিনেমা অন্তর্জাল আগামী রোজার ঈদে মুক্তি পাবে। সোমবার অন্তর্জালের পোস্টার উন্মোচনের অনুষ্ঠানে মুক্তির আগাম ঘোষণা দেন চলচ্চিত্রটির প্রধান উপদেষ্টা, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। দীপংকর দীপন নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামাল।

প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। দেশের যোদ্ধারা কতটা প্রস্তুত? এমন সম্ভাবনা ও প্রশ্নের জবাব মিলবে এই সিনেমার মাধ্যমে। অনুষ্ঠানে হাজির থেকে এমনটাই জানান সিনেমা সংশ্লিষ্টরা।

নির্মাতা দীপংকর দীপন বলেন, মহামারির সময়ে আমরা প্রজেক্টটা হাতে নিয়েছিলাম। ছবিটা আমরা পুরোপুরি দেশীয় সক্ষমতায় বানিয়েছি। ছবির ডিওপি, আর্ট ডিরেক্টর, টেকনিক্যাল টিম সবই এদেশের।

তিনি বলেন, এটা সো কল্ড প্রেমের ছবি না। কিন্তু একজন দর্শক সিনেমায় যে গতি ও গল্প দেখতে চায়, তার পুরোটাই আছে এতে। দর্শক লক্ষ্য করবেন আমার এক একটা ছবি এক এক ঘরানার। যেমন প্রথমটা ছিলো পুলিশের অ্যাকশন, পরেরটা ওয়াইল্ড লাইফ অ্যাকশন আর এটা হলো সাইবার যুদ্ধ।

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!