খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত

সাংবা‌দিক সৈয়দ আব্দুল মতিন আর নেই

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, খুলনা প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক খুলনা টাইমস্ পত্রিকার বিশেষ প্রতিবেদক সৈয়দ আব্দুল মতিন (৬৮) আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৬ টার দিকে নগরীর শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, তিন কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার জোহর বাদ নগরীর শেখপাড়া আস্তানা জামে মসজিদে মরহুমের জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়ে‌ছে।

তিনি খুলনার সাংস্কৃতিক অঙ্গনের সা‌থেও জ‌ড়িত ছিলেন। বাংলাদেশ বেতারের একজন নিয়মিত শিল্পী, নাট্যপরিচালক, কবিতা আবৃত্তি সহ ভালো সংগঠক ছিলেন। খুলনা নাট্য নিকেতনের আজীবন সদস্য ছিলেন।

এদিকে সাংবাদিক সৈয়দ আব্দুল মতিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

সাংবাদিক সৈয়দ আব্দুল মতিনের মৃত্যুতে খুলনা গেজেটের সম্পাদক জনাব মো: মাহমুদ আহসান, নির্বাহী সম্পাদক জনাব কাজী মোতাহার রহমান ও যুগ্ম সম্পাদক জনাব শেখ দিদারুল আলম শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এ‌দি‌কে খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সাবেক সভাপতি সৈয়দ আব্দুল মতিনের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নেতৃবৃন্দ। এক শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের দিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা হলেন, বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ। কেইউজে’র সভাপতি ফারুক আহমেদ,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ,সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম,আলমগীর হান্নান,যুগ্ম সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ দিলীপ বর্মন,দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ,প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এসএম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল,মিলন হোসেন ও শেখ জাহিদুল ইসলাম।

অনুরুপ বিবৃতি দিয়েছেন বিএফইউজে’র যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা,নির্বাহী সদস্য কৌশিক দে বাপি ও হুমাযূন কবির।

বিএফইউজে ও কেইউজে নেতৃবৃন্দ যোহরবাদ সৈয়দ আব্দুল মতিনের জানাযা নামাজ শেষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

 

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!