খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

সাংবাদিকের জুতা হাতে নিলেন আলিয়া, অবাক নেটপাড়া

বিনোদন ডেস্ক

সাংবাদিকদের সঙ্গে সবসময়ই সুসম্পর্ক রক্ষা করে চলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এবার তেমনি কিছুর দেখা মিললো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে।

মা সোনি রাজদান ও বোন শাহিন ভাটের সঙ্গে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন নায়িকা। সেখানে তাকে দেখেই হুমড়ি খেয়ে পড়েন সাংবাদিকরা। একপর্যায়ে সেখানে একজনের জুতা হারিয়ে যায়।

বিষয়টি চোখে পড়ে আলিয়ার। তিনি এগিয়ে গিয়ে জুতাটি হাতে নিয়ে জিজ্ঞেস করেন, ‘এটি কার?’ তখন সাংবাদিকদের একজন বলেন, এটি আমার। তারপর নায়িকা নিজে জুতাটি তুলে নিয়ে এগিয়ে দেন।

যার জুতা হারিয়েছিল সেই ব্যক্তিও এরপর ধন্যবাদ জানান আলিয়াকে। নায়িকাও পাল্টা হাসি দিয়ে গাড়িতে উঠে চলে যান নিজ ঠিকানায়।

নেটপাড়ায় ভিডিওটি ভাইরাল হতেই আলিয়ার প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনি এত বিনয়ী বলেই আপনাকে ভালো লাগে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ভীষণ মিষ্টি, সত্যিকার নম্র ও ভদ্র একজন মানুষ।’ তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ‘সামনে সিনেমা রিলিজ না থাকলে এসব ভুলেও করতেন না।’

উল্লেখ্য, আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। দীর্ঘ দিন পর এ সিনেমা পরিচালনা করেছেন বলিউড নির্মাতা করন জোহর। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!