খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘সাংবাদিকরা হলো নির্যাতিত নিপিড়িত মানুষের ভরসাস্থল’

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিকরা হলো জাতির বিবেক। নির্যাতিত নিপিড়িত মানুষের ভরসাস্থল এ কারণে প্রেসক্লাবকে বলা হয় মজলুমের আদালত। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা নানাবিধ প্রতিবন্ধকতার শিকার হয়ে থাকে। এসব ক্ষেত্রে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনীর গুরুত্ব অপরিসীম। আজ আমি আপনাদের এখানে মত বিনিময় করতে এসেছি বলেই অন্যায় করে ছাড় পেতে চাইনা। আমার বিরুদ্ধে কোন ভুল বা অনিয়ম-দুর্ণীতি পেলে তা তুলে ধরবেন। এতে আমি সংশোধন হতে পারবো।

রবিবার (১৯ মে) রূপসা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বঙ্গবন্ধু কলেজের সাবেক অধ্যক্ষ সরদার ফেরদৌস আহম্মেদ এসব কথা বলেন।

রূপসা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এবিএম কামরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত এ মত বিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, সাবেক সদস্য আব্দুল মজিদ ফকির, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দিন, এ্যাড. মুস্তাফিজুর রহমান মুসতাক, উপজেলা আ’লীগের সদস্য মো. মাহাবুব উল আলম, উপজেলা যুবলীগের সদস্য মো. আবু আহাদ হাফিজ বাবু, আ’লীগ নেতা আলতাফ হোসেন খান, আবু বক্কর শেখ, রবিউল ইসলাম লিটু, সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম বাবু, নৈহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. তারেক আজিজ, মঈন উদ্দীন মোহন, মো. ইসরাইল শেখ, মো. রাজু হাওলাদার, মো. জাহাঙ্গীর, যুবলীগ নেতা সাকিব খান মিলন প্রমূখ।

এসময় প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!