খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত
অন্য ১২ পদে ভোট ২৮ মে

সরে গেলেন দারা, কাজী শামীম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে কাজী শামীম আহসান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বিতা প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তা তাকে নির্বাচিত ঘোষণা করেন। একইভাবে যুগ্ম সম্পাদক পদে আনোয়ারুল হক শাহী ও হাসান জহির মুকুল, মহিলা (সদস্য) পদে মিসেস তানজিমা জেসমিন ও মিসেস পারভীন রহমান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিভাগীয় ক্রীড়া সংস্থার বাকি ১২টি পদে আগামী ২৮ মে আবু নাসের স্টেডিয়ামে ভোটগ্রহণ করা হবে। সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ৮৮টি জন ক্রীড়া সংগঠক ভোট দিবেন।

অন্য পদে প্রার্থীরা হলেন সহ-সভাপতির ৩টি পদে অনুপ কুমার নন্দী, ইয়াকুব কবীর, আয়ুব খান বুলু ও সাইফুজ্জামান তাজুসহ মোট ৪ জন, অতিরিক্ত সাধারণ সম্পাদকের একটি পদে কে এম ইকবাল হোসেন ও হাজী মো. মোতালেব মিয়া, কোষাধ্যক্ষ পদে মুস্তাফিজুর রহমান ও সৈয়দ আলতাফ হোসেন টিপু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া সদস্যের ৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এস এম কাদেরী সবু, ফরহাদ নেওয়াজ শিমু, বেলাল হোসেন, মনোয়ার আলী মনু, আবদুল্লাহ হেল কাফি, নাজমুল ইসলাম, ফোরকান আহমেদ, রাশিদুল ইসলাম, শফিকুল ইসলাম, হাসানুজ্জামান, রাশিদুর রহমান রাসেল ও শেখ হেমায়েত উল্লা।
প্রসঙ্গত, খুলনা বিভাগীয় কমিশনার পদাধিকার বলে বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতির দায়িত্ব পালন করেন।

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!