খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

সরকারের উদাসীনতা, ভুল নীতি ও ব্যর্থতায় করোনা পরিস্থিতি ভয়াবহ : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

সরকারের উদাসীনতা, ভুল নীতি ও ব্যর্থতার কারণে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে আর অপরিকল্পিত লকডাউনে জনজীবন বিপন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, গরীব মানুষ চিকিৎসার অভাবে রাস্তায় পড়ে থাকবে এটা মেনে নেয়া যায় না।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে নগরীর ২৪নং ওয়ার্ডে করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের দেয়া তৃতীয় দফা লকডাউনে কর্মহীন মানুষের মাঝে রান্না খাবার বিতরণকালে তিনি এই মন্তব্য করেন।

সাবেক সাংসদ মঞ্জু আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সময়ে সরকার পরিকল্পিতভাবে দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে। তাদের উদাসীনতা, অযোগ্যতা, ব্যর্থতা ও দুর্নীতি দেশের মানুষের জীবনকে ও জীবিকাকে বিপন্ন করে ফেলেছে। হাসপাতালগুলোতে বেড নেই, অক্সিজেন নেই, আইসিইউ বেড নেই এবং ওষুধ নেই। জনগণের জীবন আজ চরম অনিশ্চয়তার মধ্যে। জনগণ করোনার চিকিৎসা পাবে না, ভুল চিকিৎসা হবে, গরীব মানুষ চিকিৎসার অভাবে রাস্তায় পড়ে থাকবে এটা মেনে নেয়া যায় না।

মঞ্জু অবিলম্বে ‘ব্যর্থ’ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে সরকারকে গণটিকা কার্যক্রম ও গণপরীক্ষা শুরু করা ও জনগনকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানার আহবান জানান। একইসাথে দুর্নীতি ও অনিয়ম বন্ধ করে জনগনের স্বাস্থ্যসেবায় প্রয়োজনে সেনাবাহিনী নামিয়ে এ দুর্যোগ মোকাবেলা করাসহ লকডাউনে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়ার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মজিবর রহমান ফয়েজ, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, কাউন্সিলর শমসের আলি মিন্টু, মাজেদা বেগম, আব্দুল মতিন, ওমর ফারুক, ডা. সালাম, তৈয়ব ফরাজী, মঈন উদ্দিন, কবির হোসেন, এড. বজলুর রহমান রাজা, বাবু, ফিরোজ আহমেদ, সাজ্জাত হোসেন জিতু, আব্দুল আহাদ শাহীন, তুহিন ইসলাম, আল মামুন, নাসির উদ্দিন, খাইরুল বাসার, বিশ্বাস বাবু, অসাদুজ্জামান রিপন, দুলাল, ফরিদা বেগম, মিনারা খাতুন, সেলিনা প্রমুখ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!