খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  সিলেটসহ ৫ জেলা পানির নিচে, বন্যা পরিস্থিতি অবনতির আশংকা

সমাজ পরিবর্তনে মুক্তিযোদ্ধাদের ভুমিকা অপরিসীমঃ এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার (খুলনা-৬) সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু বলেছেন, সমাজ পরিবর্তনে মুক্তিযোদ্ধাদের ভুমিকা অপরিসীম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধারা ৭১ সালে জীবন বাজী রেখে যুদ্ধ করে ও ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে এই দেশকে স্বাধীন করেছিলেন। এখনও সেই যুদ্ধ শেষ হয়ে যায়নি। গোটা বাঙ্গালীর ও জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য তার যোগ্য উত্তরসুরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে পাইকগাছায় মুক্তিযোদ্ধাদের সম্মানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাবু এসব কথা বলেন। ৭৫’ র ১৫ ই আগস্ট স্বপরিবারে নিহত জাতির পিতার পরিবারকে স্মরণ করে এমপি বাবু তার নির্বাচনী এলাকায় মেগা প্রকল্পসহ চলমান উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে দেশ গঠনে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসার আহব্বান জানান। পাইকগাছা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ আরাফাতুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সুবোল মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সমাজসেবা অফিসার সরদার আলী আহসান।

সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক মলঙ্গী এর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার সরদার, মুক্তিযোদ্ধা কাজী তোকাররম হোসেন টুকু, জেলা যুবলীগনেতা জসিম উদ্দীন বাবু, শেখ আনিছুর রহমান মুক্ত, হারুন অর রশিদ, শামীম সরকার, আওয়ামীলীগ নেতা বিভূতি ভূষণ সানা, এমপি’র ব্যক্তিগত সহকারী তসলিম হোসেন তাজ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, মোমিন ফকির, মনি শংকর মন্ডল, আসিফ মল্লিক, খুকু মনি, রেশমা খাতুন, তৃষ্ণা পারভীন, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি, সালাউদ্দীন কাদের, মাহবুবুর রহমান নয়ন, রমজান সরদার, শাহীন সাহ বাদশা ও রাশেদুজ্জামান রাসেল।

খুলনা গেজেট/পাইকগাছা প্রতিনিধি/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!