খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন
সভাপতি মহিউদ্দিন : সম্পাদক নাজমুল

বিজেএমসি ডিপ্রকৌস’র খুলনা আঞ্চলিক কমিটি গঠন

গেজেট ডেস্ক

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি), খুলনা জেলা শাখার মিলনায়তনে শুক্রবার (৩০ আগস্ট) বিকাল সাড়ে তিনটায় বিজেএমসি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি খুলনা অঞ্চলের সদস্য প্রকৌশলীদের উপস্থিতিতে অঞ্চলিক কমিটির সভাপতি প্রকৌশলী মোঃ শাহজাহান মিয়া এর সভাপতিত্বে সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সভাপতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত বরণকারি ছাত্র জনতার রূহের মাগফিরাত কামনা করে আহত ছাত্র-জনতার সুস্থতা কমনা করেন। সভায় বিজেএমসি ডিপ্রকৌস এর খুলনা আঞ্চলিক কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় প্রকৌশলীদের মতামতের ভিত্তিতে আঞ্চলিক কমিটি গঠন ও বন‍্যা দূর্গতদের সাহায্য প্রসঙ্গে সকলের মতামত আহবান করেন।

বিজেএমসি ডিপ্রকৌস এর খুলনা আঞ্চলিক কমিটি গঠনের বিষয়ে বিস্তারিত আলোচনান্তে উপস্থিত সকল সদস্য প্রকৌশলীর মতামতের ভিত্তিতে সর্বসম্মতি ক্রমে আগামি তিন বছরের জন্য প্রকৌশলী কাজী মহিউদ্দিন সভাপতি ও প্রকৌশলী মোঃ নাজমুল কবিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়াও একটি উপদেস্টা কমিটিও গঠন করা হয়। এ সভায় বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সকল প্রকৌশলীদের একদিনের বেতন প্রধান উপদেষ্টার ফান্ডে দেওয়ার সিদ্ধান্ত হয়।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তার স্বাগত বক্তব্যে বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে বাংলাদেশ একটি নতুন স্বাধীনতা পেয়েছে তাই সকল স্তরের বৈষম্য দূরীকরণের এটাই মোক্ষম সময়। তাই বিজিএমসিতে কর্মরত সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদের কে রাজস্ব খাতে আত্মীকরণসহ ভূতাপেক্ষা পদোন্নতি ও বকেয়া বেতন পরিশোধের জোর দাবি জানান।

কমিটির নির্বাচিত নেতৃবৃন্দরা হলেন, সভাপতি কাজী মহিউদ্দিন, সহ-সভাপতি আরিফুল ইসলাম হেলাল, ওয়াহেদুর রহমান, ওয়াহেদুরজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল কবির, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুর রহমান আশা, সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম পাহলান, সাংগঠনিক সম্পাদক এস এম মহিবুব উল ইসলাম মামুন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক আহসান হাবিব শাকিল, সহ অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ ওবায়দুর রহমান, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহ নেওয়াজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শওকত হোসেন রাজা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসিদুর ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোরশেদ আকন্দ, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য ও প্রযুক্তি সম্পাদ মোঃ ইয়াসিন হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদক মনিকা সাহা।

এছাড়া কমটিরি সদস্যবৃন্দরা হল, মোঃ জিয়াউর রহমান, বাপ্পি বৈরাগি, উত্তম কুমার রায় নায়েক, বিধান চালু, তফাজজল হোসেন খান, মোঃ ইসমাইল হোসেন, পলাশ দেবনাথ, ফেরদৌস আলম, কাজী শাহাবউদ্দিন, লিটন হালদার, বিপ্লব হালদার।

এছাড়া উপদেষ্প মন্ডলির সদস্যরা হলেন, নিখিল রঞ্জন হালদার, হরি রঞ্জন কর্মকার, এস. এম আসাদুজামান, মোঃ আব্দুল হক, মোঃ ফারুকুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, গোলাম রাসুল রাকিব, দ্বিপংকর কুমার কুন্ডু, মোঃ পারভেজ হোসেন, মোঃ কামাল হোসেন, নির্মল কুমার, আবুল হোসেন।

সভায় নবনির্বাচিত উপদেষ্ট মন্ডলী ও সদস্যগণসহ অন্যন্য প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!