খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

সততা ও সুসাংবাদিকতার ক্ষেত্রে বড় প্লাটফর্ম খুলনা গেজেট

আয়শা আক্তার জ্যোতি

বর্তমান যুগ অনলাইনের যুগ। এই অনলাইনের যুগে সংবাদপত্রগুলোও সব অনলাইন প্লাটফর্ম ব্যবহার করছে। তার খুলনা গেজেট শুধুই অনলাইন প্লাটফর্ম নিয়েই সুনামের সঙ্গে এগিয়ে চলেছে। খুলনাকে নয় দক্ষিণ অঞ্চলকে দেশ ও বিশ্বের সামনে তুলে ধরতে খুলনা গেজেট তথ্য সংগ্রহ, সরবরাহ ও সুন্দরভাবে উপস্থাপন করছে। বর্তমানে সময়ের সাথে প্রযুক্তির উন্মেষের কারণে সংবাদপত্র এখন আমাদের মুঠোফোনের স্ক্রিনে চলে এসেছে।

‘সবার আগে, সঠিক খবর’ স্লোগানকে ধারণ করে ২০২০ সালের ১৩ জুলাই খুলনা গেজেট আত্মপ্রকাশ করে। না, খুব একটা সুখকর সময়ের খুলনা গেজেট এর জন্ম হয়নি। গোটা পৃথিবীর যখন নিস্তব্ধতা বরণ করে মহামারীর সাথে লড়াই করছে ঠিক তখনই পদ্মার এপারে শুধু দক্ষিণ বঙ্গকে নয়, গোটা বিশ্বের কাছে নির্ভূল তথ্য তুলে ধরতে অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল খুলনা গেজেট পথ চলা শুরু করে।

সততা ও সুসাংবাদিকতার ক্ষেত্রে বড় প্লাটফর্ম খুলনা গেজেট। খুলনা বিভাগের সেরা সাংবাদিকদের নিয়ে গঠিত হয়েছে খুলনা গেজেটের অন্দরমহল। বর্তমানে অনলাইন সংবাদপত্রের সংখ্যা বেশি, কাগজের সংখ্যা ও গুরুত্ব দিন দিন কমে যাচ্ছে। বলতে গেলে, এই যুগ যান্ত্রিক নির্ভারের যুগ। যান্ত্রিক জীবনে মানুষের অবসরের সময় নেই ঘরে বসে টিভি দেখার, পত্রিকা পড়ার। এখন হাতের স্মার্ট ফোনটিই টিভি, পত্রিকা। সাংবাদিকতায় এখন তথ্যপ্রযুক্তিগত সুযোগ-সুবিধা অনেক বেশি। আধুনিক এই যুগে পৃথিবীর যে প্রান্তেই ঘটনা ঘটুক না কেন, তা মুহূর্তের মধ্যে আমাদের নাগালে চলে আসছে।

খুলনা গেজেট শুরু থেকেই খবর ও মন্তব্য প্রকাশের ক্ষেত্রে আঁকড়ে ধরেছে দলনিরপেক্ষতার নীতি। ঘটনার গভীরে গিয়ে সত্যতা খুঁজে বের করার চেষ্টা করে আসছে এই অনলাইন নিউজ পেপারটি । ঘটনা, ইস্যু বা বিষয়ের ওপর সম্ভাব্য সব দৃষ্টিকোণ থেকে প্রতিবেদন প্রকাশ করছে খুলনা গেজেট।

এছাড়া খুলনার আঞ্চলিক সংবাদগুলো গুরুত্বের সাথে প্রকাশ করছে অনলাইনটি। খুলনা গেজেটের নিজস্ব সুসজ্জিত অফিস ও একঝাঁক নবীন-প্রবীন সংবাদকর্মী রয়েছে। যারা তরতাজা সংবাদ উপস্থাপন করছে পাঠকের কাছে।

আমাদর দৃষ্টিতে খুলনা গেজেট

# খুলনা গেজেট এমন একটা প্লাটফর্ম যেখান দলমত নির্বিশেষে সাধারণ খেটে খাওয়া মানুষের কথা তুলে ধরে।

# খুলনা গেজেট সহজ, সুন্দর ও সাবলীল বাক্যের মাধ্যমে প্রতিটা নিউজে পাঠকের কাছে উপস্থাপন করে।

# খুলনা গেজেট অনলাইন মিডিয়া হাওয়া আলোচিত-সমালোচিত খবর নিয়ে চব্বিশ ঘন্টা পাঠকের নিকট হাজির হয়ে থাকে।

# খুলনা গেজেট এখন শুধু নিউজে আবদ্ধ নয়, পাঠকের চাহিদাকে মূল্যায়ন করে তথ্যবহুল এবং মানবিক, কৃষি, পরিবেশ, উন্নয়ন, সমস্যা ও সমাধানের পথ, নানা ঘটনার সংবাদ ভিডিও আকারে প্রকাশ করছে। যা পাঠককে আরও বেশি আকৃষ্ট করছে।

# খুলনা গেজেট শুধু অভিজ্ঞতার বিচারে নয়, নবীনদের অগ্রাধিকার দিয়ে হাতে কলমে কাজ শিখিয়ে সমাজে আরও একধাপ এগিয়ে দিচ্ছে।

# খুলনা গেজেট শুধু একটা নাম নয়, একটা অঞ্চলকে বুকে ধারণা করে গোটা দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সেবাই নিয়োজিত রেখেছে।

শুভ জন্মদিন খুলনা গেজেট। সবশেষে বলতে চাই খুলনা গেজেট নবীন-প্রবীণের হাত ধরে ‘সবার আগে, সঠিক খবর’ স্লোগানকে ধারণ করে গণমানুষের সেবায় নিয়োজিত থাকবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!