খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

শ্যামনগরে মৎস্যজীবীদের মাঝে কোস্ট গার্ডের শীতবস্ত্র বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় মুজিব বর্ষ উপলক্ষে মৎস্যজীবীদের মাঝে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। বুধবার (২ ডিসেম্বর) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল এডমিরাল এম আশরাফুল হক মৎস্যজীবীদের মাঝে এসব উপকরণ বিতরণ করেন।

বাংলাদেশ কোস্ট গার্ডের পশ্চিম জোন কমান্ডার ক্যাপ্টেন এম হাবিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন ও কালিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইয়াছিন আলী।

অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল এডমিরাল এম আশরাফুল হক বলেন, সুন্দরবনের সুরক্ষা ও দুস্যমুক্ত করতে কোস্ট গার্ডের সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সময়ে কোষ্টা গার্ডের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। একই সাথে মৎস্যজীবীদের জীবন-জীবিকা নিরাপদ করতে কোস্ট গার্ড সব সময় আন্তরিকভাবে কাজ করছে। সুন্দরবনের সম্পদ রক্ষা ও সুন্দরবনের উপর নির্ভরশীলদের সহযোগিতা করতে কোষ্ট গার্ডের এই তৎপরতা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।  অনুষ্ঠানে উপকূলীয় এলাকার তিনশ’   জন দুস্থের মাঝে কম্বল ও একশজন মৎস্যজীবীর মাঝে রেডিও, টর্চলাইট, লাইফ জ্যাকেট, রেইন কোট ও সাবান বিতরণ করা হয়।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!