খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

শ্যামনগরে ছোট ভাইয়ের সাথে ঝগড়ায় প্রাণ গেলো বড় ভাইয়ের

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দু’ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেলো বড় ভাই অজিত মন্ডলের (৬০)। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে শ্যামনগর উপজেলার দুরমুজখালী গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি পারিবারিকভাবে নিস্পত্তি হওয়ায় বিকালে নিহত আজিত মন্ডলের শেষকৃত্য সম্পন্ন করা হয়।

স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, শ্যামনগর উপজেলার দুরমুজখালী গ্রামে মৃত বিনোদ মন্ডলের দুই ছেল অজিত মন্ডল ও নিরাপদ মন্ডলের মধ্যে গত কিছুদিন ধওে বাড়ির সামীনা প্রাচীর নিয়ে ঝগড়া বিববাদ চলছিল। শুক্রবার দুপুরে বাড়ির সীমানা প্রাচীর দেয়াকে কেন্দ্র করে তারা দুই ভাই পরষ্পরের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়ে। এসময় ছোট ভাই নিরাপদ তার বড় ভাই অজিত মন্ডলকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। এতে পুর্ব থেকেই হৃদরোগে আক্রান্ত অজিত মন্ডল ঘটনাস্থলে অসুস্থ হয়ে পড়ার কয়েক মুহুর্ত পর মারা যান।

নিহতের পরিবার সুত্রের দাবি, দুই ভাইয়ের ধস্তাধস্তিতে পড়ে গিয়ে অজিতের মৃত্যু হয়। এবিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় বিকালে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

নুরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বখতিয়ার আহমদ জানান, বৃদ্ধ অজিত আগে থেকে অসুস্থ ছিল। শুক্রবার ছোট ভাইয়ের সাথে ঝগড়ার সময় ধাক্কাধাক্কির মধ্যে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। বিষয়টি তারা পরিবারিকভাবে মিটিয়ে নেয়ায় থানা পুলিশ করেনি কেউ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!