খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  রাজধানীর ইস্কাটন এলাকা থেকে সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ড. আব্দুর রাজ্জাক গ্রেপ্তার
  বিচারপতি গোলাম মর্তুজা মজুমদারকে প্রধান করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠনের প্রজ্ঞাপন জারি

শৈলকুপার সাঈদ হত্যা মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

শৈলকুপায় সাঈদ হত্যা মামলার অন্যতম আসামি মাসুদ মন্ডলকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ ঝিনাইদহের একটি অভিযানিক দল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তাকে শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ থেকে আটক করা হয়।

র‌্যাব ৬ ঝিনাইদহ ক্যাম্পের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শৈলকুপার উমেদপুর ইউনিয়নের দুই ওয়ার্ডের ইউপি সদস্যের রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব হতেই বিরোধ চলে আসছিল। ১৪ নভেম্বর কফিল মেম্বার এবং মান্নান মেম্বারের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেনকে শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করে। এ বিষয়ে বৃহস্পতিবার নিহতের ভাই থানায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে এ হত্যা মামলার অন্যতম আসামি মাসুদ মন্ডল ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ এলাকায় অবস্থান করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে তার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে মাসুদ হত্যাকান্ডের সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!