খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সেনা কর্মকর্তা লে. তানজিম হত্যা মামলার অন্যতম দুই আসামিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী

খুলনায় ‘শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়’ এর অনুমোদনে আ’লীগের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ‘শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়’ এর অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীসহ সকল পর্যায়ের কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনার আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সাংসদরা।
মঙ্গলবার আ’লীগের এক বিবৃতির মাধ্যমে  নেতৃবৃন্দ বলেন, শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর হতে সারা দেশের উন্নয়ন একই সাথে সমান্তরাল ভাবে চলেছে। খুলনাতে বিএনপি-জামায়াত জোট একটি ইটও বসায়নি। সেখানে আজ কোন চাহিদা অপূরণ নেই। “শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের” অনুমোদন দিয়ে খুলনার মানুষের অপূরণীয় চাহিদা পূরণ করেছেন শেখ হাসিনা।
নেতৃবৃন্দ স্থানীয় প্রশাসনের অবদানের কথা তুলে ধরে বলেন, একটি সরকারের প্রশাসন যদি সরকারের সাথে তাল মিলিয়ে কাজ করে তাহলে সেদেশের উন্নয়ন মুহুর্তের মধ্যে হওয়া সম্ভব। তারই দৃষ্টান্ত স্থাপন করলেন খুলনার প্রশাসন। আজকের এই ধারাকে অব্যহত রাখতে দলমত নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান।

বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস, সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, আকতারুজ্জামান বাবু এমপি, আব্দুস সালাম মুর্শিদী এমপি।
এছাড়াও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!