খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

শাহরুখের ‘জওয়ান’ প্রদর্শিত হবে বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে

বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের মুক্তির মিছিলে থাকা সিনেমা ‘জওয়ান’ নিয়ে ভক্তদের মাঝে চলছে তুমুল আলোচনা। এরই মধ্য়েই প্রকাশ্যে এসেছে এ সিনেমার নতুন খবর। জানা যাচ্ছে, জার্মানিতে বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে প্রদর্শিত হবে ‘জওয়ান’। তাই জামার্নিতে থাকা কিং খানের অনুরাগীরা এরই মধ্য়ে ক্ষণ গোনা শুরু করেছেন।

এদিকে গতকাল প্রকাশ্যে এসেছে ‘জওয়ান’ সিনেমার নতুন মোশন পোস্টার। এটি পাঁচটি লুক নিয়ে তৈরি করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় যা শোয়ার করেছেন শাহরুখ নিজেই।

এতে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এ তো সবে শুরু। বিচারের নানা মুখ। এটা সবে তীর। এখনো ঢাল বাকি আছে। নিজেকেই নিজে কিছু জিজ্ঞেস করে। এখনো জবাব বাকি আছে।’ একইসঙ্গে তিনি উল্লেখ করেন যে প্রত্যেকটি মুখচ্ছবির পিছনে রয়েছে এক একটি উদ্দেশ্য।

আসছে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ ভারতজুড়ে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে। শাহরুখ খানের পোস্টে শুভেচ্ছা ও ভালোবাসার বন্যা।

চলতি বছর ২৫ জানুয়ারি মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে এ সিনেমা। একের পর এক রেকর্ড ভাঙে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত স্পাই থ্রিলার ঘরানার এ সিনেমা।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!