খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

শালিখায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর

মাগুরার শালিখা উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় কুপিয়ে নৌকা মার্কার সমর্থক শরিফুল ইসলামকে (৫০) হত্যা করা হয়েছে। শনিবার সকালে উপজেলার সাবলার হাট বাজারে এ হত্যার ঘটনাটি ঘটে। সন্ত্রাসী হামলায় আরো ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের স্বজনরা জানিয়েছেন, এদিন সকাল সাড়ে ৯টার দিকে শালিখা উপজেলার সাবলার হাট বাজারের একটি চায়ের দোকানে শরিফুল ইসলামসহ ১০/১২ জন বসে ছিলেন। এসময় সাবেক বিডিআর আইয়ুবের নেতৃত্বে ১৫/২০ জন ধারালো অস্ত্র নিয়ে শরিফুলের ওপর হামলা চালায়। তারা শরিফুলসহ দোকানে উপস্থিত লোকজনকে এলাপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এখানে চিকিৎসাধীন অবস্থায় শরিফুল ইসলাম বেলা সাড়ে ১১টার দিকে মারা যায়। তিনি শালিখা উপজেলার সাবলাট গ্রামের ইব্রাহীম মোল্লার ছেলে।

এছাড়া হামলায় গুরুতর জখম বদর মোল্লা (৪২), রাব্বিকুল ইসলাম (৪৫), মহব্বত আলীসহ (৩৮) ৫ জন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, ধারালো অস্ত্রের একাধিক আঘাতে গুরুতর জখম শরিফুল ইসলামের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তার মৃত্যু হতে পারে।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর মাগুরার শালিখা উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে তালখড়ি ইউনিয়নে শরিফুল ইসলামসহ অন্যান্যরা নৌকা মার্কার পক্ষে কাজ করেন। এতে ক্ষিপ্ত ছিল পরাজিত চশমা প্রতীকের প্রার্থী শামসুর রহমানের কর্মী ও সমর্থকরা। এ ঘটনার জের হিসেবে শনিবার তাদের ওপর পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে শরিফুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!