খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

শার্শায় আনসার-ভিডিপির সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

শার্শা প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শার্শায় আনসার ও ভিডিপির উদ্যোগে সোমবার ১০০ টি জলপাই, আমলকি, লেবু, পেয়ারা গাছের চারা বিতরণ করা হয়েছে। আনসার-ভিডিপির ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আনসার কমান্ডার, দলনেতা এবং দলনেত্রীদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্ধোধন করা হয়।

শার্শা উপজেলা ভূমি অফিসের কার্যালয়ের আশপাশে পতিত জমিতে বৃক্ষরোপণ ও আনসার ভিডিপি সদস্যদের মাঝে এই চারা বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন শার্শা উপজেলা সহকারি কমিশনার ভূমি খোরশেদ আলম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল প্রশিক্ষিকা সাজেদা আক্তারসহ আনসার ভিডিপির বিভিন্ন স্তরের সদস্যরা।

আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের নির্দেশে সামাজিক দুরত্ব বজায় রেখে সদস্যদের মাঝে বিভিন্ন জাতের ফলজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘শুধু গাছের চারা রোপণ করলেই হবে না, এসব চারা যাতে সুস্থ স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারে তার জন্য উপযুক্ত পরিচর্যা করতে হবে।’ উদ্বোধনী দিনে শার্শা উপজেলায় ১০০ গাছের চারা আনসার সদস্যদের মাঝে বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরও গাছের চারা রোপণ করা হবে বলে তিনি জানান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!