খুলনা, বাংলাদেশ | ৩ আশ্বিন, ১৪৩১ | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ঢাকা থেকে হংকং যাওয়ার পথে ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু
  আনিসুল-সালমান-মামুন-পলক-মানিক নতুন মামলায় গ্রেপ্তার
  কুষ্টিয়া-৪ আসনের সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

শান্তদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

ক্রীড়া প্রতিবেদক

টেস্টে প্রথমবারের মতো পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা জানালেন অর্ন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকার তেজগাঁওয়ে তার অফিসে টাইগারদের সাম্প্রতিক সাফল্যের স্বীকৃতিস্বরূপ এই সংবর্ধনা দেওয়া হয়।

ড. ইউনুস এই জয়কে ঐতিহাসিক বলে উল্লেখ করেন এবং বলেন, গোটা জাতি এই অর্জনে গর্বিত। ক্রিকেটারদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘জয়ের পর আমি অধিনায়কের সাথে কথা বলেছিলাম, কিন্তু ব্যক্তিগতভাবে আপনাদের সবাইকে অভিনন্দন জানানোর জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।’

তিনি খেলাধুলাকে এমন একটি শক্তির সাথে তুলনা করেন যা একটি জাতিকে একত্রিত করতে পারে। পাশাপাশি তিনি সম্প্রতি প্যারিস অলিম্পিকে তার উপদেষ্টা ও রাষ্ট্রদূত হিসেবে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন। ইউনুস আরও জানান, ইতালি তাকে ২০২৬ সালে মিলানো কর্টিনায় অনুষ্ঠিতব্য শীতকালীন অলিম্পিকে একই ধরনের ভূমিকা পালনের জন্য আমন্ত্রণ জানিয়েছে।

বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ইউনুসকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমরা সবাই এখানে এসে খুব খুশি। তার কথাগুলো আমাদের আরও সফল হতে অনুপ্রাণিত করবে।’ শান্ত আরও বলেন, পাকিস্তানে জয়ের পেছনে খেলোয়াড়দের কঠোর পরিশ্রম এবং কোচিং স্টাফের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ শোয়েব ভূঁইয়া ক্রিকেটারদের কঠিন সময়ে সাফল্য এনে দেওয়ার জন্য প্রশংসা করেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদিন এবং প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!