খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

শাকিব খান একদমই দায়িত্বজ্ঞানহীন একটা ছেলে : ওমর সানি

বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান একদমই দায়িত্বজ্ঞানহীন একটা ছেলে। ওরে শুধু আল্লাহ ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগটা দিয়েছেন। পারিপার্শ্বিকভাবে তাকে সামাজিকভাবে চলার কোনো যোগ্যতাই দেননি। শাকিবের এই যোগ্যতা অর্জন করা উচিত। স্টারইজম থাকলেই সবকিছু হয়ে যায় না বলে জানিয়েছেন নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন চিত্রনায়ক ওমর সানী। এ সময় তিনি অভিনেতা শাকিবের সম্পর্কে বলেন, শাকিব নায়ক হতে পেরেছেন মৌসুমীর জন্য। মৌসুমী না চাইলে সে নায়ক হতে পারতো না।

ঢালিউড সুপারস্টারের প্রথম নায়িকা মৌসুমীর বোন ইরিন জামান। মৌসুমী যদি নির্মাতা সোহানুর রহমান সোহানকে না বলতেন তাহলে রানা নামের ছেলেটির এখনো শাকিব খান নামে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হতো না বলেও জানান ওমর সানী।

এছাড়া নব্বই দশকের এ নায়ক জানান, শাকিব সামাজিকতা মেনে চলেন না। আর বর্তমানে সে সুপারস্টার আছেন কিনা, এ নিয়েও সন্দেহ পোষণ করেন তিনি। বলেন, শাকিব বাংলাদেশের সিনেমার লাস্ট সুপারস্টার। সে এখনো দর্শকের কাছে সুপারস্টার আছে কিনা সন্দিহান আমি। দর্শকই ভালো বলতে পারবেন। তাকে শতভাগ ফ্যামিলিয়ার হতে হবে। বন্ধু-বান্ধব ও কলিগদের নিয়ে চলতে হবে। আমি তো মনে করি ও একা।

‘বসগিরি’ সিনেমার নায়কের দুর্বলতা নিয়েও কথা বলেন ওমর সানী। বলেন, একদমই দায়িত্বজ্ঞানহীন একটা ছেলে। ওরে শুধু আল্লাহ ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগটা দিয়েছেন। পারিপার্শ্বিকভাবে তাকে সামাজিকভাবে চলার কোনো যোগ্যতাই দেননি। শাকিবের এই যোগ্যতা অর্জন করা উচিত। স্টারইজম থাকলেই সবকিছু হয়ে যায় না।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!