খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫
  আটলান্টিকে নৌকা ডুবে ৮৯ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

শহীদ আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক ও কেয়ারটেকার সড়ক দুর্ঘটনায় নিহত

নিজস্ব প্রতিবেদক ও তালা প্রতিনিধি

খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের হিসাবরক্ষক রোকেনুজ্জামান লিটু ও ইনস্টেমেন্ট কেয়ার টেকার সাকিব সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

রবিবার দিবাগত (৯ আগষ্ট) রাত পৌনে ১০ টারদিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটার মির্জাপুর বাজার সংলগ্ন মহাশ্মশানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শহীদ শেখ আবু নাসের হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, হাসপাতালের হিসাবরক্ষক রোকেনুজ্জামান লিটু ও ইনস্টেমেন্ট কেয়ার টেকার সাকিব মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে খুলনার পথে আসছিলেন। রাত পৌনে ১০টায় সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলার মির্জাপুর এলাকায় একটি ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলেই তারা নিহত হন। তাদের মরদেহ আনতে হাসপাতালের এ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মির্জাপুর বাজারে মহাসড়কের উপর একটি ট্রাক সার্ভিসিং করাচ্ছিল। হঠাৎ সাতক্ষীরাগামী একটি মটর সাইকেল(ফিজার ১৫০ সিসি) দ্রুত গতিতে এসে ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মটরসাইকেল চালক ও আরোহী দু’জনই নিহত হয়।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়।

এদিকে, নগরীর গল্লামারী এলাকার (খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে) রোকেনুজ্জামান লিটুর বাড়িতে সহকর্মী ও স্বজনদের ভিড় বাড়ছে। দুর্ঘটনার খবর শুনে সহকর্মীদের মধ্যে ও কর্মস্থলে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

 

খুলনা গেজেট / /এমবিএইচ / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!