খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

তালায় ভাইস চেয়ারম্যানকে হত্যা মামলায় জড়িয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

তালা প্রতিনিধি

তালার লুৎফর নিকারী হত্যা মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ারকে জড়িয়ে নানা ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ আগষ্ট) সকালে তালা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত সৈয়দ মাওঃ আব্দুল হান্নান চিশতীর পুত্র সৈয়দ ইদ্রিস।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘তালা উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান জেয়ালা নলতা গ্রামের সন্নিকটে নলবুনিয়া বিলে ১২০ বিঘা জমিতে একটি মাছের ঘের পরিচালনা করে আসছে। গত ১৭ আগষ্ট দিবাগত রাতে জেয়ালা নলতা গ্রামের নিকারীপাড়ার লুৎফর রহমান নিকারীর পুত্র সেলিম নিকারীসহ ১০/১২ জন একসাথে মিলে মাছ লুট করার উদ্দেশ্যে অবৈধভাবে ঘেরে মাছ ধরতে থাকে। একপর্যায়ে পার্শ্ববর্তী ঘেরের পাহারাদাররা জানতে পেরে ডাক চিৎকার করতে থাকলে তারা ঘের হতে বিভিন্ন প্রজাতির মৎস্যাদি ও ঘেরের মেইন বাসা হতে অন্যান্য মালামালসহ নগদ টাকা নিয়ে চলে যায়।

সেলিম নিকারী ঘেরে মাছ লুট করতে গিয়ে ধরা পড়েছে এমন খবর শুনে তার পিতা লুৎফর রহমান নিকারী রাতে হন্তদন্ত হয়ে ঘেরের দিকে আসার পথে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তার উপর পড়ে যান। তাৎক্ষনিকভাবে তাকে নিয়ে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যতদূর জানা যায়, মৃত লুৎফর রহমানের হার্টের অসুখ ছিল এবং নিয়মিত হার্টের ওষুধ গ্রহণ করতেন।

এদিকে লুৎফর রহমান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে সংবাদ পেয়ে সরদার মশিয়ার রহমান স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে তাকে দেখার জন্য হাসপাতালে ছুটে যান। সেখানে গিয়ে তিনি জানতে পারে যে লুৎফর রহমান নিকারী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছে। অথচ তার রাজনৈতিক প্রতিপক্ষগণ ষড়যন্ত্রমুলকভাবে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট কাহিনী সৃষ্টি করে লুৎফর রহমানকে হত্যা করা হয়েছে মর্মে সরদার মশিয়ার রহমানসহ ৩ জনকে আসামী শ্রেণীভুক্ত করে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান গ্রেফতার হয়ে জেল-হাজতে আছেন। লুৎফর রহমানকে কেউ হত্যা করে নাই। প্রকৃতপক্ষে সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছে বলে জানা গেছে বলে সংবাদ সম্মেলনের জানান তারা।

এ সময় তিনি রাজনৈতিক প্রতিপক্ষ কর্তৃক ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা মামলায় সরদার মশিয়ার রহমানকে আসামী শ্রেণীভুক্ত করার প্রতিবাদ জানানোর পাশাপাশি ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানান প্রশাসনের কাছে।

সংবাদ সম্মেলনে তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দিন জোয়ার্দ্দার, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহবুদ্দিন বিশ্বাস, উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, জাসদ নেতা দোবাশীষ দাশ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাফিউর রহমান ডানলপসহ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!