খুলনা, বাংলাদেশ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  জাতীয় নাগরিক কমিটির আত্মপ্রকাশ আজ

রেমালে ক্ষতিগ্রস্ত কালাবগী ঝুলন্তপাড়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের আর্থিক সহায়তা

গেজেট ডেস্ক

খুশিতে চোখের পানিতে ভাসছিলো। জন্মই যেন আজন্ম পাপ। বেঁচে থাকার ন্যূনতম আশা করাও যেখানে বিলাসিতা। পৈত্রিক ভিটা-মাটি শিবসার গর্ভে। সুন্দরবনের কোলঘেঁষে বসবাসরত এখানকার মানুষের জীবনধারা শুধুই কষ্টে গাঁথা। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত জোয়ার-ভাটা আর প্রকৃতির বৈরিতার সাথে নিরন্তর সংগ্রামই আমাদের বেঁচে থাকার একমাত্র অবলম্বন। সম্প্রতি উপকূলে আঘাত হানা প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় ও পানির স্রোতে সহায়-সম্বল ভেসে যাওয়ার পর কেউ আমাদের সাহায্যার্থে এগিয়ে আসেনি। আপনাদের সাহায্য যেন স্বয়ং বিধাতার কাছ থেকে প্রাপ্ত আশির্বাদ।-খুলনা জেলার দাকোপ উপজেলার কালাবগী ঝুলন্তপাড়ার টোঙ ঘরে বসবাসরত পরিবারগুলোর মাঝে আর্থিক সহায়তা প্রদানকালে সাদা খাম হাতে পেয়ে কথাগুলো বলছিলেন সত্তরোর্ধ মুনসুর গাজীসহ সাহায্যপ্রাপ্ত একাধিক মানুষ।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার সদস্যদের নিজস্ব অর্থায়নে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে শুক্রবার (৭ জুন ) এই সহায়তা প্রদান করা হয়। এসময় সংগঠনের নেতৃবৃন্দ দুর্গতদের ঘরে ঘরে পৌঁছে তাদের দুর্দশার কথা শোনেন এবং সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান করেন।

সংগঠনের খুলনা মহানগর সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ এর সার্বিক তত্ত্বাবধানে এই মহতী কার্যক্রমে উপস্থিত ছিলেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, সাধারণ সম্পাদক এম এ মান্নান বাবলু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বালী, যুগ্ম-সম্পাদক মো. হাসানুর রহমান তানজির ও আজাদুল হক আজাদ। সহযোগিতা করেন মাওলানা আব্দুস সাত্তার, এম এ সাদী এবং সালাউদ্দিন মিন্টু।

খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!