খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

রূপসা নদীতে নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনার রূপসা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৩২ ঘন্টা পর খুলনার মাদ্রাসাছাত্র মোঃ শাহ দিশান কবীরের (১৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (৩০ মে) দুপুর সোয়া ১টার দিকে পূর্ব রূপসা বাজার ঘাট এলাকার অদুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় দিশান। নিখোঁজ শাহ দিশান খুলনা মহানগরীর নিউমার্কেট এলাকার হুমায়ুন কাবীরের ছেলে।

রূপসা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে পূর্ব রূপসা ঘাট পল্টুন এলাকা থেকে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। মরদেহ উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, নগরীর আহসান আহমেদ রোডস্থ তাবলীকুল কুরআন একাডেমী মাদ্রাসার হেফজখানায় পড়ুয়া ওই চার বন্ধু মাদ্রাসা থেকে পালিয়ে রূপসা নদীতে নৌকা যোগে ঘুরতে থাকে। একপর্যায়ে তারা পূর্ব রূপসা বাজার ঘাটের অদূরে নদীতে নেমে গোসল করতে থাকে। চার বন্ধুর দুইজন সাঁতার জানলেও অপর দুইজন সাঁতার জানতো না। নদীর তীরে চার বন্ধু গোসল করতে নেমে ২ জন নদীর স্রোতে ভেসে যাচ্ছিল। এসময় স্থানীয়রদের সহযোগিতায় তিন বন্ধু তীরে উঠলেও দিশান পানিতে তলিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী শেখ খলিল জানান, ওরা চার বন্ধু রূপসা নদীর পূর্ব প্রান্তের বাজার ঘাট এলাকার নিকটে গোসল করছিল। আমিও তখন গোসল করছিলাম। হঠাৎ ওদের দুই বন্ধু বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে। তাদের চিৎকার শুনে একজনকে বাঁচাতে পারলেও অপরজনকে বাঁচাতে পারিনি। মুহুর্তেই পানিতে তলিয়ে যায় সে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!