খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাওনা টাকা চাওয়ায় রূপসায় যুবক খুন, আহত ২

‌নিজস্ব প্রতি‌বেদক

পাওনা টাকা চাওয়ায় রূপসায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় শেখ (২২) নামে এক যুবকের মৃত‌্যু হয়েছে। একই ঘটনায় ২ জন আহত হয়েছে। নিহত যুবক হারুন শেখের ছেলে।

আহতরা হলো, বাগমারা গ্রামের মৃত আবুল কালাম সরদারের ছেলে মিঠু (২২) ও বাগমারা আদর্শ গলির ফল ব্যবসায়ী আফসার শেখ এর ছেলে নাজমুল শেখ (২২)।

বুধবার সন্ধ‌্যায় রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনাটি ঘটে।

হত‌্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ আহত নাজমুলসহ তিনজনকে আটক করেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। পাশাপাশি রয়েছে তাদের মুদি দোকান। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল ক্রয় করে। দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এসময় দোকানদার মিঠু অন্তরের নিকট পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বচসা হয়। পরে ওই দুই যুবক মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইফতারের কিছুক্ষণ পরে হৃদয় ও অন্তরসহ কয়েকজন যুবক মিঠুর দোকানে আসে। তাকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় শেখ বের হয়ে ঠেকাতে গেলে গুপ্তি ও ছুরি দিয়ে তারও বুকে আঘাত করে। এলাকাবাসি এগিয়ে এলে ওই যুবকরা বীরদর্পে ঘটনাস্থল ত‌্যাগ করে। আক্রমণকারী যুবকেরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব‌্যবসায়ি বলে জানা গেছে।

রূপসা থানার অফিসার ইনচার্জ মোশারেফ হোসেন ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

খুলনা গে‌জেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!