খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

রুবেল-সুচরিতার সদস্যপদ বাতিল, জায়েদের সিদ্ধান্ত রবিবার

বিনোদন ডেস্ক

শিল্পী সমিতির নির্বাচিত কমিটি থেকে চিত্রনায়ক রুবেল ও অভিনেত্রী সুচরিতার সদস্যপদ বাতিল করা হয়েছে। একই সঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ স্থগিত হতে যাচ্ছে আগামী রবিবার। চলচ্চিত্র শিল্পী সমিতি সূত্রে এমন খবর পাওয়া গেছে।

সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক জানান, রবিবার (২ এপ্রিল) বিকেল ৪টায় এক জরুরি সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে বিস্তারিত জানানো হবে।

২০২১-২০২৩ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে সহসভাপতি হিসেবে নির্বাচিত হন রুবেল এবং কার্যনিবাহী সদস্য হিসেবে নির্বাচিত হন সুচরিতা।

শিল্পী সমিতি থেকে প্রাপ্ত এক চিঠিতে দেখা যায়, কার্যনির্বাহী কমিটির পর পর তিন মিটিংয়ে অংশগ্রহণ করেননি এবং সমিতির উন্নয়নমূলক কোনো কাজে দেখা যায়নি রুবেল ও সুচরিতাকে। পর পর তাদের নোটিশ দেওয়া হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তাই তাদের কার্যনির্বাহী কমিটি থেকে বাদ দেওয়া হচ্ছে বলে উল্লেখ করা হয় সেই চিঠিতে। সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের স্বাক্ষর করা চিঠিটি ইস্যু হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি।

আরেক চিঠিতে জানা যায়, জায়েদ খান বিভিন্ন ইউটিউব চ্যানেল ও গণমাধ্যমে সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য প্রদান করেন। শিল্পী সমিতি মনে করে, যা সমিতির গঠনতন্ত্রের ৭(ক) ধারায় ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। যেটা সমিতির সদস্য হিসেবে কাম্য নয়। এমন অভিযোগের ভিত্তিতে শিল্পী সমিতি জায়েদ খানের সদস্যপদ স্থগিত করতে যাচ্ছে।

আগামী রবিবার সমিতির নবম কার্যনিবাহী সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে বলেও চিঠিতে উল্লেখ আছে।

সদস্যপদ স্থগিতের ব্যাপারে জায়েদ খানের সঙ্গে কথা হলে আপাতত এ বিষয়ে কোনো মন্তব্য করতে নারাজ বলে জানান তিনি। তার কথায়, ‘তারা শুরু থেকেই আমার সঙ্গে অন্যায় করে আসছে। নায়ক রুবেল ভাই ও সুচরিতা ম্যাডামের মতো বড় তারকাদেরও সদস্যপদ স্থগিতের চিঠি দিয়েছে। কতটা অসম্মানজনক কাজ একবার ভাবুন।’

সদস্যপদ বাতিলের বিষয়ে তিনি আরও বলেন, ‘জোর করে সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়া নিপুণের গঠনমূলক সমালোচনা করেছি বলেই তিনি আমার সদস্যপদ বাতিলের পায়তারা করছেন।’ তবে বিষয়টি নিয়ে আইনি লড়াই চালিয়ে যাবেন বলেও জানান জায়েদ খান।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!