খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ৩০ জুন থেকে ৩ জুলাই ভারী-অতিভারী বৃষ্টির পূর্বাভাস : আবহাওয়া অফিস
  রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত
খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় বক্তারা

“রাসেল ভাইপারের কামড়ে আক্রান্ত হয়ে কেউ হাসপাতালে এসেছে বলে জানা যায়নি”

নিজস্ব প্রতিবেদক

‘এখন পর্যন্ত খুলনা জেলায় রাসেল ভাইপারের কামড়ে আক্রান্ত হয়ে কেউ হাসপাতালে এসেছে বলে জানা যায়নি। জেলার সকল উপজেলা হাসপাতালে সাপে কামড়ানো রোগীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় এন্টিভেনম মজুদ আছে।’ খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির জুন মাসের সভায় এ কথা জানান জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ শেখ মোহাম্মদ কামাল হোসেন।

মঙ্গলবার (২৫ জুন) সকালে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার এ জেড এম তৈমুর রহমান জানান, মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সিটি কর্পোরেশনের বিভিন্ন সড়কে চলমান উন্নয়ন কাজ শেষ হলে যানজটের কারণে নগরবাসীর বিদ্যমান ভোগান্তির অবসান হবে বলে আশা করা যায়। কিশোর গ্যাং এর বিস্তাররোধে পুলিশকে এদের বিষয়ে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান তিনি এবং প্রয়োজনে পুলিশের হ্যালো কেএমপি অ্যাপ ব্যবহারের পরামর্শ দেন।

জাতীয় পরিসংখ্যান ব্যুরো’র খুলনা জেলা শুমারি সমন্বয়কারী-২ ও রূপসা উপজেলার পরিসংখ্যান কর্মকর্তা ইশরাক রহমান সভায় জানান, আগামী ১ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত দেশব্যাপী অর্থনৈতিক শুমারি পরিচালিত হবে। এসময় তথ্য সংগ্রহকারীরা সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে গিয়ে তথ্য সংগ্রহ করবেন। তাদেরকে নির্ভুল তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ করেন তিনি।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক জানান, আসন্ন উচ্চ মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সতর্কতা ও গুরুত্বের সাথে এসংশ্লিষ্ট দায়িত্ব পালন করতে হবে। বর্ষা মওসুমের বিষয়টি বিবেচনায় নিয়ে পানি উন্নয়ন বোর্ডকে খুলনার উপকূলীয় এলাকার বেড়িবাঁধের দূর্বল অংশগুলো মেরামতের ব্যবস্থা নিতে হবে।

সভায় জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার দপ্তরের উপপরিচালক মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তাছলিমা আক্তার, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!