খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জাহাজের আগুন নিয়ন্ত্রণে
  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে চাকরির প্রলোভনে শ্রমিক অপহরণ, আটক ২

রামপাল প্রতিনিধি

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ভালো বেতনে চাকরির প্রলোভনে দিয়ে সজীব ইসলাম (২০) নামের এক শ্রমিককে মুক্তিপণ আদায়ের জন্য অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শ্রমিক বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা দায়েরের করেছেন। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ২ জন আসামীকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, নাটোর জেলার লালপুর থানার চাঁদপুর গ্রামের মৃত মুনসদ আলীর পুত্র অপহৃত সজীবকে কুষ্টিয়ার পার্থ নামের এক অপহরণকারী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ভালো বেতনে চাকরির প্রলোভনে দিয়ে ফোন করে। এতে আকৃষ্ট হয়ে সজীব গত ২২ মার্চ বিকাল ৫ টায় রামপাল চলে আসে। সজীব ভেকটমারী জিরো পয়েন্টে এসে নেমে আসামি পার্থকে ফোন করলে সে একটি মোটর সাইকেলে করে তাপবিদ্যুৎ কেন্দ্রের ভেকোটমারীর ফাঁকা রাস্তায় নিয়ে যায়। পরে রামপাল উপজেলার কালেখারবেড়ের গিয়াস ইজারাদারের পুত্র জুয়েল ইজারাদার ও কুষ্টিয়ার ভেড়ামারা থানার গোলাপনগর গ্রামের কিতাব সরদারের পুত্র কিরণসহ ৩ জন জীবনে শেষ করে দেয়ার হুমকি দিয়ে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে বাড়িতে ফোন করতে বলে। ওই সময় তার কাছে থাকা নগদ ৫ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। অপহৃত সজীব কৌশলে পালিয়ে ট্রাক যোগে ওই দিন খুলনা চলে যান।

এ বিষয়ে রামপাল থানার ওসি মো. সামসুদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২ জন আসামীকে গ্রেফতার করেছি অন্যকেও আটকের জন্য অভিযান অব্যাহত আছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!