খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

রমজানে মাস জুড়ে শিল্পী সমিতির ইফতার

বিনোদন ডেস্ক

মুসলিমদের দরজায় কড়া নাড়ছে পবিত্র রমজান মাস। ইবাদত ও সংযমের এই মাসে ইফতারের আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। পুরো রমজান মাসজুড়ে সমিতির স্টাডিরুমে ইফতার করানো হবে।

সম্প্রতি শিল্পী সমিতির কার্যকরি পরিষদের এক মিটিং অনুষ্ঠিত হয়। সেখানেই ইফতারের ব্যাপারে সিদ্ধান্তটি নেন দায়িত্বশীলরা। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক।

তিনি বলেন, ‘শুধু শিল্পী সমিতির সদস্যরাই নন সিনেমা সংশ্লিষ্ট সকলেই আমাদের সঙ্গে ইফতার করার সুযোগ পাবেন। শিল্পী সমিতির ফান্ড থেকে নয়, সমিতির সক্রিয় কেবিনেট মেম্বারদের চাঁদার মাধ্যমে এ ইফতার আয়োজনের ব্যবস্থা করা হচ্ছে।’

প্রতি বছরই শিল্পী সমিতির আয়োজনে ইফতার খাওয়ানো হয়। তবে সাইমন জানান, এবার আগের বছরের তুলনায় দ্বিগুণ বাজেট রাখা হয়েছে। যাতে সবাইকে নিয়ে আনন্দের সঙ্গে পবিত্র রোজার সওয়াব ভাগাভাগি করে নিতে পারেন।

সমিতির ওই মিটিংয়ে আরও একটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা হলো আসন্ন রোজার ঈদ উপলক্ষে শিল্পীদের বাসায় উপহার সামগ্রী পাঠানো হবে। এছাড়া অসহায় শিল্পীদের জন্য থাকছে বিশেষ সহযোগিতা।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এতে সভাপতি পদে জয়লাভ করেন কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে প্রথমে জায়েদ খান জয়ী হলেও বর্তমানে পদটির ওপর আদালতের স্থগিতাদেশ রয়েছে। এ নিয়ে জায়েদ ও নিপুণের মধ্যে আইনি জটিলতা চলমান।

 

খুলনা গেজেট/কেএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!