খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

রঞ্জিত মল্লিকের অবসর পরিকল্পনা!

বিনোদন ডেস্ক

বয়স আশি ছুঁইছুঁই। শরীরটাও আগের মতো সায় দিচ্ছে না। তবে কি অভিনয়কে বিদায় জানাচ্ছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক? না, ব্যাপারটা তেমন কিছু নয়। বরং প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মে এসে এমনই একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন খ্যাতিমান এ অভিনেতা।

শুক্রবার (২১ জুলাই) প্রকাশ্যে এসেছে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর মোশন পোস্টার। হ্যাঁ, এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন রঞ্জিত মল্লিক। আর সেখানেই অবিনাশ ঘোষের চরিত্রে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করছেন হরনাথ চক্রবর্তী।

মোশন পোস্টারে রঞ্জিত মল্লিকের ছবিসহ একটি আইকার্ড দেখা যাচ্ছে। তাতেই কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হিসেবে অবিনাশ ঘোষ নামটি লেখা রয়েছে। ব্লাড গ্রুপ এবি পজিটিভ। আচমকা আইকার্ডে চলে আসে ‘রিটায়ার্ড’ স্ট্যাম্প। বোঝাই যাচ্ছে, অবিনাশ ঘোষের রিটায়ারমেন্ট প্ল্যানকে কেন্দ্র করেই গল্প সাজানো হয়েছে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনাতেই সিরিজটি তৈরি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, বাবার সঙ্গে কোয়েল মল্লিকও স্ক্রিন শেয়ার করবেন। তবে মোশন পোস্টারের ক্যাপশনে নাম রয়েছে অনুরাধা রায় অদ্রিজা রায়, আরিয়ান ভৌমিক ও ইন্দ্রজিৎ লাহিড়ির। ১১ আগস্ট থেকে আড্ডাটাইমস প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’।

সবশেষ ‘লাভ ম্যারেজ’ ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছিল রঞ্জিত মল্লিককে। এতে অঙ্কুশ হাজরার বাবার চরিত্রে অভিনয় করেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!