খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘রংমিস্ত্রি’ চরিত্রে সজল

বিনোদন ডেস্ক

অভিনয়ের প্রয়োজনে নানা ধরনের চরিত্রে দেখা গেছে অভিনেতা আবদুন নূর সজলকে। সেই ধারাবাহিকতায় এবার এক রংমিস্ত্রির চরিত্রে অভিনয় করেছেন সজল। ‘রংমিস্ত্রি’ নামের টেলিফিল্মটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাংবাদিক ইশতিয়াক আহমেদ। এতে সজলের বিপরীতে অভিনয় করেছেন সারিকা।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে- এক চারতলা বাড়িতে রংয়ের কাজ করতে যান সজল। একদিন জানালা দিয়ে দেখতে পান এক মেয়েকে। প্রথম দেখাতেই চোখে লেগে যায় তার। সে ভুলে যায় তাদের অবস্থানগত পার্থক্য।

দ্বিতীয় দিনেও সে কাজের ফাঁকে মেয়েটিকে দেখার চেষ্টা করে। একটা সময় মেয়েটিও এগিয়ে আসে। তার নাম জানতে চায়। জানালা দিয়ে খাবারও বিনিময় হয়। রংমিস্ত্রি জানতে চান বাসায় আর কেউ নেই?

মেয়েটি জানায়, পরিবারের লোকজন বেড়াতে গেছেন। এতে আরও কথাবার্তা বাড়ে দুজনের। সখ্য তৈরি হয়।

একটা সময় মেয়েটার পরিবারের লোকজন চলে আসেন। শুরু হয় জটিলতা। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির কাহিনী। রাজধানীর উত্তরা এবং অন্য কয়েকটি জায়গায় এটির চিত্রায়ন হয়েছে। সজল ও সারিকা ছাড়াও এতে অভিনয় করেছেন- কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মণ, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমানসহ অনেকে। টেলিফিল্মটি প্রচার হবে ২৭ অক্টোবর দুপুর ৩টায় চ্যানেল আইতে।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!