খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

রিমান্ডে থাকা যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তা বরখাস্ত

যশোর প্রতিনিধি

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহতের ঘটনায় গ্রেফতারকৃত পাঁচ কর্মকর্তাকেই সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করেছে সমাজসেবা অধিদপ্তর। বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন, ওই কেন্দ্রের তত্তাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্তাবধায়ক (প্রবেশন অফিসার) মাসুম বিল্লাহ, কারিগরি প্রশিক্ষক ওমর ফারুক, ফিজিক্যাল ইন্সট্রাক্টর একেএম শাহানুর আলম ও সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান। এরমধ্যে অবশ্য সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদকে ঘটনার পরদিন সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

সমাজসেবা অধিদপ্তর যশোরের উপপরিচালক অসিত কুমার সাহা পাঁচ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মন্ত্রণালয়ের নির্দেশে সোমবার (১৭ আগস্ট) বিকেলে চারজনকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। একজনকে আগেই বরখাস্ত করা হয়েছিল। বরখাস্ত হওয়া পাঁচ কর্মকর্তাই গ্রেফতার হওয়ার পর বর্তমানে হয়ে রিমান্ডে আছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নির্মম পিটুনিতে তিন কিশোর নিহত হয়। আহত হয় ১৫ জন। এসময় কেন্দ্র কর্তৃপক্ষ বিষয়টি বন্দিদের দুই গ্র“পের মারামারি বলে প্রচার করেন। কিন্তু দ্রুতই পরিষ্কার হয়ে যায়, কেন্দ্রের কর্মকর্তাকর্মচারীদের পিটুনিতেই হতাহতের ঘটনা ঘটে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!