খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

যশোরে ৩ ছিনতাইকারী আটক, চাইনিজ কুড়াল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে টহল পুলিশের হাতে চাইনিজ কুড়ালসহ তিন ছিনতাইকারী আটক হয়েছে। শনিবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে শহরের সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়। এরা ছিনতাইকারী বলে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ জানিয়েছে।
পুলিশ জানিয়েছে, দুর্গোৎসব উপলক্ষে যশোর শহর ও শহরতলীতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। এছাড়া, যশোর জেলা গোয়েন্দা শাখার একাধিক টিম মাঠে নেমেছে। এদিন রাতে শহরের রেলরোডে টহলে ছিলেন ডিবি দারোগা শাহিনুর রহমানের নেতৃত্বে একটি টিম। ওই টিম যশোর সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে ৩ যুবককে এলোমেলো ঘুরতে দেখে তাদের চ্যালেঞ্জ করে। এসময় এক যুবকের কাছে একটি চাইনিজ কুড়াল উদ্ধার হয়। এ ঘটনায় আটক করা হয় ৩ যুবককে।

এরা হচ্ছে, শহরতলীর বালিয়াডাঙ্গা ঝুমঝুমপুরের আতর আলীর ছেলে সোহাগ, সীতারামপুরের রুহুল আমীনের ছেলে হৃদয় ও কচুয়া নতুন বাজার এলাকার মৃত আল আমিনের ছেলে মাহিন খান তপু।

ডিবি পুলিশ জানিয়েছে, আটককৃতরা কোনো কারণ ছাড়াই চাইনিজ কুড়ালসহ শহরে এলোমেলো ঘুরাঘুরি করছিল। কাজেই এরা ছিনতাইকারী বলে প্রতীয়মান হয়েছে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!