খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে সাড়ে ৪ কোটি টাকার ৫০ টি স্বর্ণের বারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, যশোর ও শার্শা প্রতিনিধি

যশোর ৪৯ বিজিবি সদস্যরা প্রায় ৬ কেজি ওজনের ৫০টি স্বর্ণের বারসহ দু’কারবারিকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোলে সড়কের নতুনহাট এলাকা থেকে শুক্রবার সকালে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৪ কোটি ৮ লাখ ৮০ হাজার টাকা।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা এক বিফ্রিংয়ে জানান, আটককৃতরা সীমান্ত এলাকায় দীর্ঘদিন ধরে সোনা চোরাচালান করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা বিজিবির জালে ধরা পড়ে। সীমান্ত এলাকায় হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের জন্য বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার রয়েছে বলে তিনি জানান।

বিজিবি সূত্র জানায়, এদিন সকালে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের সুবেদার আহসান হাবিবের নেতৃত্বে একটি বিশেষ দল যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় অভিযান চালায়। এসময় তারা বেনাপোলগামী একটি মোটরসাইকেলের গতিরোধ করে তল্লাশি চালায়। মোটরসাইকেলের দুই আরোহী নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের তৌহিদুল ইসলাম ও ইমরান হোসেনের শরীর তল্লাশি করে ৫০টি সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৫ কেজি ৮৪০ গ্রাম। যার আনুমানিক মূল্য ৪ কোটি ৮ লাখ ৮০ হাজার টাকা।
৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা বলেন, আটককৃতরা বিশেষভাবে কোমরে বেধে স্বর্ণ ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোলে নিয়ে যাচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা স্বর্ণের বড় এ চালানটি আটক করতে সক্ষম হয়েছে।

 

খুলনা গেজট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!