খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে মহিলা মেম্বর প্রার্থীকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে এক মহিলা মেম্বর প্রার্থীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাধাল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। মারপিটে আহত শাহনাজ পারভীন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বর প্রার্থী ও ঘুনি গ্রামের শামসুল হকের স্ত্রী। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবারের নির্বাচনে তিনি সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে অংশ নিয়েছেন। এর আগেও দু’বার তিনি মহিলা ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শাহানাজ পারভীন জানান, তিনিসহ দুই নারীকর্মী জঙ্গলবাধাল এলাকায় নির্বাচনী কাজ করছিলেন। এসময় মোটরসাইকেলে মুখ বাধা দুই যুবক তার কাছে এসে বলেন মেম্বর সাহেব কথা আছে, একটু পাশে আসেন। পরে একটু দূরে নিয়ে যুবকরা তাকে বেধড়ক মারপিট শুরু করে। এসময় তিনি চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে।

আহতের ছেলে মেহেদি হাসান বলেন, আশপাশের লোকজন ছুটে আসলে দুই সন্ত্রাসী পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে।

মেহেদি হাসান বলেন, সন্ত্রাসীরা প্রথমে তার মাকে মারপিট ও পরে চাকু বের করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। তিনি দাবি করেন প্রতিপক্ষের মেম্বর প্রার্থীর সন্ত্রাসীরা এ হামলার সাথে জড়িত।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!