খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে পুলিশের হাত থেকে মাদক মামলার আসামি উধাও!

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মাদক মামলার এক আসামিকে আদালতে চালান দেবার পথে পালিয়ে গেছে। পলাতক আসামি রাজু শেখ যশোর সদর উপজেলার পুলেরহাট তফসীডাঙ্গা গ্রামের আকাশ শেখের ছেলে।

মঙ্গলবার দুপুর ১টা ১৫ মিনিটে শার্শা থানা থেকে আসামি নিয়ে আসার সময় শহরের জজ আদালতের সামনে পৌছালে সে কৌশলে দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত তারিকুল ইসলাম।

পুলিশ জানায়, সোমবার রাত ৮টা ২০ মিনিটে শার্শা উপজেলার দাউদখালী গ্রাম থেকে নয় পিছ ইয়াবাসহ বিজিবি সদস্যরা রাজু শেখকে আটক করে। এ ঘটনায় বিজিবির হাবিলদার ইসহাক শেখ শার্শা থানায় মামলা করেন ও রাজুকে থানায় হস্তান্তর করেন। পরে মঙ্গলবার সকালে শার্শা থানার কনস্টেবল আব্দুল্লাহ, ওজিবুর ও জাহিদ তাকে যশোর আদালতে সোপর্দ করতে ইজিবাইকে নিয়ে আসছিলেন। পথে জজ আদালতের সামনে পৌছালে আসামি রাজু কৌশলে হ্যান্ডকাপ খুলে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার পিছু ধাওয়া করে আটক করতে ব্যর্থ হয়। এছাড়া ঘটনার পরই বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার একাধিক টিম যশোর শহরে রাজু শেখকে আটক করতে অভিযান চালায়।

এদিকে, পুলিশের অপর একটি সূত্র দাবি করছে, পালিয়ে যাওয়া রাজু শেখ মূলত যশোরের চিহ্নিত সন্ত্রাসী পিচ্চি রাজা নামে পরিচিত। সে শহরের খড়কি কলাবাগান এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী মুজিবর ও শ্যামলী দম্পত্তির ছেলে। সে শহরের কিশোর গ্যাং চক্রের হোতা। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!