খুলনা, বাংলাদেশ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৩ শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করেছে ঢাবি কর্তৃপক্ষ
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

যশোরে পরিবহন বাসের ধাক্কায় চা বিক্রেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় মোশাররফ হোসেন (৫০) নামে এক চা বিক্রেতা নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে যশোর-চুকনগর সড়কের কেশবপুরের আলতাপোল তেইশ মাইল বুজতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

মোশাররফ উপজেলার আলতাপোল গ্রামের মৃত শের আলি দফাদারের ছেলে ও তেইশ মাইল বাজারের চা বিক্রেতা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দীন আলা।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকাল ৬টার দিকে যশোর-চুকনগর সড়কের আলতাপোল তেইশ মাইল বুজতলা এলাকায় অন্যদের সঙ্গে মোশাররফ হোসেন বন্যার পানিতে মাছ ধরতে যান। এরই এক ফাঁকে তিনি সড়কের পাশে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় সাতক্ষীরাগামী একটি পরিবহন বাস মোশাররফ হোসেন ও রবিউল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এসময় জরুরি বিভাগের ডাক্তার মোশাররফকে খুলনায় রেফার্ড করেন। তাকে খুলনায় নেবার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনায় আহত মোশাররফ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!