খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার ৯ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

যশোরে চাঞ্চল্যকর রাকিব (২৮) হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে দশটায় যশোর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নয় আসামিকে গ্রেপ্তার করা হয়।

আটক আসামিরা হচ্ছে, মোঃ আবুল হোসেন গাজীর ছেলে মোঃ মানিক(২০), মোঃ রুস্তম আলীর ছেলে মোঃ আজিজুল হোসেন(২২) ওরফে হিটার আজিজ, মোঃ সাজ্জাদুল ইসলাম জনির ছেলে মোঃ বাধন(১৯), মোঃ আকরাম শেখের ছেলে মোঃ ইমন শেখ(২১) ওরফে শুটার ইমন, দিলিপ নায়েকের ছেলে অনিন্দ্র নায়েক দেবা (২০), বাবু মীরের ছেলে মোঃ ইসা মীর(১৯), মোঃ জলিল হোসেনের ছেলে মোঃ তরিকুল ইসলাম(১৯), মৃত রাজ্জাক মুন্সির ছেলে মোঃ সোহাগ মুন্সি(২০) ও মোঃ কবির হোসেনের ছেলে মোঃ ইশান হোসেন(১৮)। আটক সকলেই যশোর সদর এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় ভিকটিম আব্দুর রহমান রাকিবকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে বিভিন্ন স্থানে গুরুতর জখম করে আসামিরা। ভিকটিমের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।

আহত অবস্থায় রাকিব জানায়, আসামি সবুজ রাকিবের ডান পায়ের উরুর উপরে আঘাত করে, আওয়াল ডান পায়ের উরুর বাইরে ছুরি দিয়ে আঘাত করে, শান্ত ছুরি দিয়ে তার বাম পায়ের হাটুর উপরে আঘাত করে, সজিব ছুরি দিয়ে তার নিতম্বের বাম পাশে আঘাত করে। এছাড়া বাকি অন্যরা এলাপাথারীভাবে মারপিটসহ গুরুতর রক্তাক্ত জখম করে।

সংবাদ পেয়ে ভিকটিমের আত্নীয়-স্বজনসহ স্থানীয় লোকজন এগিয়ে এসে ভিকটিমকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করে। এ সংক্রান্তে ভিকটিমের চাচা হাফিজুর রহমান বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-৪৫, তারিখঃ ১৮/১২/২০২১ইং, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড।

মামলাটি র‌্যাব এর একটি চৌকশ আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহারনামীয় পলাতক ও অজ্ঞাতনামা আসামিদের গ্রেপ্তার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে বুধবার রাত সাড়ে দশটায় যশোরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নয় আসামিকে গ্রেপ্তার করে। এসময় ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি, চাকু ও পাইপ এবং প্রধান আসামি আজিজুলের বাসা থেকে হত্যার সময় ব্যবহৃত চাকু রক্ত মাখা অবস্থায় উদ্ধার করে। হত্যাকান্ড সংঘটিত হওয়ার পর থেকেই হত্যাকারীরা নিজেদের আত্মগোপন করে। আসামিদের যশোর কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!