খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  সিলেটসহ ৫ জেলা পানির নিচে, বন্যা পরিস্থিতি অবনতির আশংকা

যশোরে চাঞ্চল্যকর যুবলীগ কর্মী সোহাগ হত্যায় ১১ জন অভিযুক্ত

যশোর প্রতিনিধি

যশোরের চাঞ্চল্যকর পুরাতন কসবা কাজীপাড়ার যুবলীগ কর্মী শরিফুল ইসলাম সোহাগ হত্যা মামলার চার্জশিট আদালতে দাখিল করা হয়েছে। মামলার দীর্ঘ তদন্ত শেষে ১১ জনকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশের বিদায়ী ওসি মারুফ আহমেদ। অভিযুক্তরাও একই সংগঠনের নেতাকর্মী।

গত ২০১৮ সালের ২৮ আগস্ট রাত সোয়া ১২টার দিকে শহরের কাজীপাড়ায় নিজ বাড়ির কাছে সন্ত্রাসীদের হাতে খুন হন যুবলীগ কর্মী সোহাগ। এ ঘটনায় নিহতের ভাই ফেরদাউস হোসেন আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে কোতয়ালী থানায় মামলা করেন। এরই মধ্যে তাইজেল নামে একজন খুন হন, যিনি সোহাগ হত্যায় অন্যতম অভিযুক্ত ছিলেন।

এ মামলাটি প্রথমে তদন্ত করে থানা পুলিশ, এরপর মামলাটি ডিবিতে হস্তান্তর হয়। মামলার দীর্ঘ তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দেন যশোর ডিবি পুলিশের বিদায়ী ওসি মারুফ আহমেদ। তিনি শুক্রবার ফোনে চার্জশিট দাখিলের তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার এ চার্জশিট আদালতে দাখিল করা হয়েছে বলে তিনি জানান।

চার্জশিটে শহরের আলোচিত যুবলীগ নেতা ও কাজীপাড়া কাঁঠালতলার তৌহিদ চাকলাদার ফন্টু ও কাজীপাড়া মানিকতলার জাহিদ হোসেন মিলনসহ ১১ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্ত অপর নয়জন হলেন, কাজীপাড়া গোলামপট্টির মৃত আব্দুল খালেকের ছেলে ইয়াসিন মোহাম্মদ কাজল, ধর্মতলার কালিমের ছেলে টিপু, কাজীপাড়া গোলামপট্টির আবুল কাশেম ওরফে পিকুলের ছেলে সাগর, সিরাজের ছেলে তরুণ, আব্দুল বাকেরের ছেলে আলামিন, কাজীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ডাবলু, কাজীপাড়া আমতলার এসএম আকাশ, ঘোপ জেল রোডের এসএম মহিউদ্দিন ও সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের লিটন।

চার্জশিটে অভিযুক্ত যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, ইয়াছিন মোহাম্মদ কাজল, তরুণ, ডাবলু ও টিপুকে পলাতক দেখানো হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!