খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে চাকুসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত ১০ টার দিকে শহরের সর্কিটহাউজ পাড়া থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৯ টি বার্মিজ চাকু উদ্ধার হয়েছে ।

আটককৃতরা হলেন, শহরের বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার মোল্লা জাহিদের ভাড়াটিয়া তাজুল ইসলামের ছেলে সোয়াইব ইসলাম (১৪), মুড়লী মহাসিন স্কুল এলাকার রাজু শেখের ছেলে ইয়াসিন আরাফাত (১৬), সদর উপজেলার রঘুরামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে নাঈম হাওলাদার (২২), উপশহর এফ ব্লকের ৯৮ নম্বর বাড়ির মিজানুর রহমানের ছেলে বিল্পব হোসেন (১৯), শেখহাটি সরদারপাড়ার কালীতলা এলাকার সেলিম শেখের ছেলে মিরাজ শেখ (১৯), বড় ভেকুটিয়া গ্রামের রাজ্জাক হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন তপু (১৯), নওদা গ্রামের কামরুল হাসান (২৪), বড় ভেকুটিয়া গ্রামের শওকত সরদারের ছেলে রাসেল (৩০), মুড়লি খাঁ পাড়ার মাসুদ শেখের ছেলে ইমদাদুল শেখ (১৬)।

এ ঘটনায় কোতোয়ালি থানায় এসআই কামাল হোসেনের দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, আটককৃতরা বৃহস্পতিবার রাত ১০ টার দিকে যশোর জিলা স্কুল ও সার্কিট হাউজের মধ্যবর্তী রাস্তার নতুন ভবনের সামনে অপরাধ কর্মকান্ডের জন্য জড়ো হয়। গোপনে সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালালে তারা পালানোর চেষ্টা করে। এসময় পিছু ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। তবে এদের মধ্যে অজ্ঞাত ৭/৮ জন পালিয়ে যায়। আটক ৯ জনের দেহ তল্লাশি করে নয়টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, আটককৃতরা উঠতি কিশোর গ্যাংয়ের সদস্য। এরা শহরে বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। এদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!