খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

যশোরে এমপির ভাইয়ের বাড়ির সামনে ককটেল নিক্ষেপ

যশোর প্রতিনিধি

যশোর শহরের কাজীপাড়া কাঠালতলায় এমপি শাহিন চাকলাদারের ভাই পিন্টু চাকলাদারের বাড়ির সামনে ককটেল নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ১২টা ১৫ মিনিটে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমার কিছু সরঞ্জাম উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কেউ আহত বা ক্ষয়ক্ষতি হয়নি।

যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, পিন্টু চাকলাদারের বাড়ির উত্তর পাশের গলির মুখে ককটেল নিক্ষেপ করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা টেলিফোনে তাদেরকে খবর দেন। তিনিসহ থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাস রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখান থেকে ককটেলের খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান। তিনি আরো জানান, পিন্টু চাকলাদার দাবি করেন রাজেনৈতিক প্রতিপক্ষরা এ কর্মকান্ডের সাথে জড়িত থাকতে পারে।

উল্লেখ্য, পিন্টু চাকলাদার যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের চাচাতো ভাই ও যুবলীগ নেতা ফন্টু চাকলাদারের ভাই।

এরআগে মঙ্গলবার রাতে যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাড়িতে সন্ত্রাসীরা বোমা নিক্ষেপ করে। এ ঘটনায় বিপুল বাদী হয়ে কোতয়ালি থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেন।

 

খুলনা গেজেট/এমএইচবি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!