খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে ইউপি নির্বাচন থেকে সরলেন ২ স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার ফতেপুর ও কাশিমপুর ইউনিয়নের দু’জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নৌকায় সমর্থন দিয়েছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে সাথে নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন।

প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে ফতেপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শিল্পী খাতুন ও কাশিমপুর ইউনিয়নের মোটরসাইকেল প্রতীকের বিএম সাইফুল ইসলাম নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে সরে দাঁড়িয়ে নৌকায় সমর্থন জানিয়েছেন। তাদের সকল স্তরের নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার জন্য তিনি অনুরোধ জানান।

শহিদুল ইসলাম মিলন আরো জানান, নৌকার বিপক্ষে অবস্থান নেয়ায় চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন, চাঁচড়া স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আনোয়ারুল করীম আনু, চাঁচড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, সাবেক সদস্য শাহাদত হোসেন ও দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুনসুর আলীকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ হারুন-অর-রশিদ, কৃষি বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা, সদস্য মোয়াজ্জেম হোসেন, এস এম রবি সিদ্দিকী প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!