খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

যশোরেশ্বরী কালী মন্দিরে সোনার মুকুট চুরির ঘটনায় দুই নারী সহ চারজন আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরের ঐতিহাসিক যশোরেশ্বরী কালী মন্দিরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া সোনার মুকুট চুরির ঘটনায় দুই নারীসহ চারজনকে আটক করেছে জেলা গোবিন্দ শাখা পুলিশ। শনিবার(১২ অক্টোবর) বিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়

গ্রেপ্তারকৃতরা হলো, সাতক্ষীরা শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের মৃত ছিদাম সরদারের স্ত্রী রেখা সরকার (৪৫), একই গ্রামের অখিল চন্দ্র সাহার ছেলে অপূর্ব কুমার সাহা (৪৬),মৃত গোকুল চন্দ্র বিশ্বাসের ছেলে সঞ্জয় বিশ্বাস (৩৭) এবং শ্রীফলকাটে ক্লিনিক মোড় এলাকার হরেন বিশ্বাসের স্ত্রী পারুল বিশ্বাস(৪৪)।

সাতক্ষীরা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের সেকেন্ড অফিসার উপরিদর্শক আনিসুর রহমান জানান, শ্যামনগরের যশোরেশ্বরী কালী মন্দিরের প্রতিমার মাথার স্বর্ণের মুকুট চুরির ঘটনায় দুই নারী সহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। সাতক্ষীরা ডিবি কার্যালয় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে সকাল দশটার দিকে স্বর্ণের উপর চুরির ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করা হয়। মন্দিরের সেবায়েত জ্যোতি প্রকাশ চট্টোপাধ্যায় বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। মামলা দেয়রে পরপরই মামলার তদন্তভার সাতক্ষীরা গোয়েন্দা শাখার পুলিশের উপর ন্যাস্ত করা হয়।

সাতক্ষীরা গোয়েন্দা শাখা পুলিশের উপপরিদর্শক কবির আহমেদ মামলাটি তদন্ত করছেন।

উল্লেখ্য, যশোরেশ্বরী কালীমন্দির সনাতন ধর্মেও ৫২ পিটের এক পিট। ২০২১ সালের ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার শ্যামনগরের ঐতিহাসিক যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শনে এসে নিজ হাতে কালীপ্রতিমার মাথায় সোনার মুকুটটি পরিয়ে দিয়েছিলেন।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ২টা ৪৭মিনিট থেকে ২টা ৫০মিনিটের মধ্যে কালী প্রতিমার মাথা থেকে মুকুটটি চুরি হয়। এ ঘটনার পর মন্দিরের সিসিটিভি ক্যামেরার ফুটেজে এক যুবককে স্বর্ণের মুকুটটি খুলে নিয়ে যাওয়ার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!