খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

মোরেলগঞ্জে সন্ত্রাসী হামলায় জখমী বাবুল বক্স নিহত

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে চিংড়াখালী ইউনিয়নে ইউপি সদস্যের বাড়ীতে হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিটের ঘটনায় দূর্বৃত্তদের হাতে গুরুতর জখমী ইউপি সদস্যের ভাই মো.বাবুল বক্স (৪৭) ১৫ দিন পর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত কৃষক বাবুল বক্সের পরিবারে স্ত্রী রিজিয়া বেগম, ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

মৃত বাবুল বক্সের ছোট ভাই চিংড়াখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মো.বাদল বক্স ও তার পরিবারের স্বজনরা এ খবর নিশ্চিত করেছেন।

মৃত ভাই বাদল বক্স ও মিলন বক্স জানান, ঘটনার দিন গত সোমবার (৫ আগস্ট) রাজনৈতিক পট পরিবর্তনের পর ওই দিন দিবাগত রাত ১১ টা ৫৫ মিনিটে চরগোপালপুর গ্রামের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য বাদল বক্স ও তার স্ত্রী সংরক্ষিত সদস্য জাহানারা বেগমের বাড়িতে ৩০/৪০ জনের একটি দূর্বৃত্ত দল পূর্ব শত্রুতার জেরধরে তাদের বাড়ীতে দরজা ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে হামলা ও ভাংচুর চালায়। হামলাকারীরা ঘরে থাকা স্বর্ণলংকার, নগদ টাকা, ৮৫ বস্তা সুপারীসহ প্রায় ২০ লাখ টাকার বিভিন্ন মালামাল নিয়ে যায়। এ সময় হামলাকারীদের বাধা দিতে আসলে ইউপি সদস্যের বড় ভাই বাবুল বক্সকে হামলাকারীরা এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়।

পরে স্থানীয় লোকজন গুরুতর জখমীকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর হাসপাতালে পরে তার অবস্থা আরও অবনতি দেখা দিলে চিকিৎস্যক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত বাবুল বক্স খুলনা মেডিকেলে ১৫ দিন আইসিউতে লাইভ সাপর্টে থাকা অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

এ হামলার ঘটনার ৮দিন পর গত ১৩ আগস্ট মোরেলগঞ্জ সেনাক্যাম্পে ভুক্তভোগী বাদল বক্সের স্ত্রী সংরক্ষিত ইউপি সদস্য জাহানারা বেগম বাদী হয়ে স্বপন শিকদার সহ আটজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে নিহত বাবুল বক্সের মরদেহ ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে চিংড়াখালী বাজারে প্রথম জানাজা পরে গ্রামের বাড়ি চরগোপালপুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে নিহতের ছোট ভাই মিলন বক্স জানিয়েছেন।

এ সম্পর্কে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, বাবুল বক্স নামে এক কৃষকের মৃত্যুর বিষয়টি অন্য মাধ্যমে জেনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!