খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন

মোরেলগঞ্জে জামায়াতের সমাবেশে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে পুটিখালী ইউনিয়নে জামায়াত ইসলামীর সমাবেশ শেষে নেতা কর্মীদের উপরে হাতুড়ি বাহিনীর হামলা ও মারপিটে কমপক্ষে ২০ জন আহতের ঘটনা ঘটেছে। গুরুতর আহতদেরকে ওই রাতেই মোরেলগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার বেলা ১২ টায় উপজেলা জামায়াত ইসলামীর আমীর মাওলানা শাহদাৎ হোসেন ও নায়েবে আমীর মাষ্টার মনিরুজ্জামান হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচারসহ গ্রেপ্তারের দাবি জানিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন মোরেলগঞ্জে প্রেসক্লাবে।

জানা গেছে, রোববার বিকেলে উপজেলার পুটিখালী ইউনিয়ন পরিষদ কমল্পেক্স চত্তরে ইউনিয়ন জামায়াত ইসলামী কর্তৃক আয়োজিত আল্লামা দেলোয়ার হোসেন সাইদীর প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ছাত্রদের স্বরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে তাবারক বিতারণকালে এলাকার ৪০/৫০ জনের একটি দূর্বৃত্তকারী দল হাতুড়ি, লোহার রড ও ধারালো ছুরি নিয়ে বিতরণ অনুষ্ঠানে বাধা সৃষ্টি, হামলা ও মারপিট করে জামায়াতের বিভিন্ন পর্যায়ের কমপক্ষে ২০ নেতা কর্মীকে রক্তাক্ত জখম করে। এ ঘটনার পরপরই স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদের মধ্যে গুরুতর আহতরা হলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন পুটিখালী ইউনিয়ন সভাপতি মো. মহিবুল্লাহ কাজী (৪৫), জামায়াতের সমার্থক মো. সবুজ কাজী (২৫), ৫ ওয়ার্ড শিবিরের সভাপতি আমিনুল ইসলাম খান (২৭), জামায়াত কর্মী শাহজালাল শেখ (৫৪) ও শিবির কর্মী আব্দুল্লাহ আল মামুন (২২) হাসপাতালে ভর্তি রয়েছে। বাকী আহতরা হলেন মোঃ দেলোয়ার হোসেন খান (৫০), মাওলানা তাজুল ইসলাম কবির (৫২), মাহবুব সরদার (৫৫), রেজাউল মোল্লা (৩৫), রিয়াজুল ইসলাম (২৫), আজিজুল ইসলাম (২৫), তারিকুল ইসলাম (২০) ও তারেক শেখ (২২) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

এ বিষয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী মোরেলগঞ্জ উপজেলা শাখার আমীর মাওলানা শাহদাৎ হোসেন বলেন, দোয়া অনুষ্ঠান ও সমাবেশকে পন্ড করার জন্য পরিকল্পিতভাবে স্থানীয় কতিপয় দূর্বৃত্তরা সভাশেষে হামলা চালিয়ে তাদের দলীয় ২০ জন নেতা কর্মীকে হাতুড়ি পেটা করে গুরুত্বর জখম করেছে। এ হামলার ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের প্রতি হামলাকারীদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক বিচারেরও দাবি জানিয়েছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!