খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

মোংলায় রোকেয়া দিবসে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী

মোংলা প্রতিনিধি

মোংলায় আন্র্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস’২০ উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা দেয়া হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন (জীবনের জন্য প্রকল্প) ও চালনা বন্দর মহিলা সমিতির সহযোগীতায় বুধবার সকালে অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার।

এ সময় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে ঝর্না আক্তার, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে অবদান রাখায় ডা: মৌসুমী আফরোজা মৌ, সফল জননী কদবানু বেগম, নিযার্তনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন গড়ায় সাবিনা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শিপ্রা হালদারের হাতে জয়িতা সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে বক্তৃতা রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা কৃষি অফিসার অনিমেষ বালা, মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, মিঠাখালী ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, সাংবাদিক আবু হোসাইন সুমন, এনজিও কর্মকর্তা আনিদ্য সুলতানাসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোংলা সরকারী কলেজের প্রভাষক এস,এম মাহবুবুর রহমান।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!