খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

মোংলায় মটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

মোংলা প্রতিনিধি

মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের ঢালিরখন্ড ব্রিজ সংলগ্ন এলাকায় মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১টার দিকে মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে হিমাদ্রি হিমু (২২)নামে এক শিক্ষর্থী নিহত হয়েছে। নিহত হিমাদ্রি হিমু মোংলা পৌর শহরের এক নং ওয়ার্ড মাকরঢোন এলাকার গৌতম মল্লিকের একমাত্র ছেলে।

স্থানীয়দের সাথে কথা বলে জানাযায় দুপুর আনুমানিক ১ টার দিকে মোটরসাইকেল যোগে হিমু এবং তার বন্ধু মোংলা খাসেরডাঙ্গা এলাকার আশীষ মেম্বারের পুত্র লিজন কুমার হালদারকে (২০) নিয়ে মোড়লগঞ্জের লক্ষ্মীখালী এলাকা থেকে মোংলার দিকে আসার সময় ঢালিরখন্ড ব্রিজ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিকথেকে আসা একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । সংঘর্ষে হিমাদ্রি হিমু ও লিজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হিমাদ্রি হিমুকে মৃত ঘোষণা করে এবং লিজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হিমু গোপালগন্জ পলিটেকনিকের ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিলো। তার বাবা গৌতম মল্লিক মোংলা পৌরসভার কর্মরতো আছেন।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক জানান হিমাদ্রি হিমুর বুকের বাম পাশে বড় ধরনের ক্ষত এবং আঘাত রয়েছে। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কেএম আজিজুল ইসলাম জানান, ঘটনা শোনার সাথে সাথেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এ ব্যাপারে নিহতের পরিবার এখনো পযন্ত কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!