খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

মোংলায় নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

মোংলা প্রতিনিধি

সারাদেশে নারী বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদানের অংশ হিসেবে মোংলায় ২ জন বীরাঙ্গনা বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে শুক্রবার বেলা ১১টায় উপজেলা অফিসার্স ক্লাব কক্ষে সম্মাননা প্রদানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

সম্মাননা ক্রেষ্ট প্রাপ্তরা হলেন বীর মুক্তিযোদ্ধা বীরাঙ্গনা তরুলতা রায় ও বীর মুক্তিযোদ্ধা বীরাঙ্গনা রেনুকা রায়।

এ সময় উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সাবেক পিআইও নাহিদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা ঈশরাৎ জাহান, মোংলা থানা ওসি (তদন্ত) বিকাশ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, মোংলা পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর এইচ এম শরিফুল ইসলামসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরবর্তীতে উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে ও উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা সমাজসেবা কার্যালয় ও ইউনিসেফ এর আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফ্যামিলি কিট বিতরণ করেন ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!