খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জাহাজের আগুন নিয়ন্ত্রণে
  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

মোংলায় নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মোংলা প্রতিনিধি

যথাযোগ্য মর্যাদায় মোংলায় উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। বিজয়ের ৫০ বছর উপলক্ষে ২৬ মার্চ (শুক্রবার) নানা কর্মসূচি পালন করছে, মোংলা বন্দর কর্তৃপক্ষ, পৌরসভা, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

সকাল সাড়ে ৬টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ৩১ বার তোপধ্বণির মধ্যদিয়ে ঐতিহাসিক এই দিবসের শুভ সূচনা করে উপজেলা প্রশাসন।

এরপর জাতীয় পতাকা উত্তোলন ছাড়াও সকাল সাড়ে ৯টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার। পরে বীর মুক্তিযোদ্ধারে মাঝে উত্তরীয়সহ পাঞ্জাবি প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী ও মোংলা-রামপাল সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার আসিফ ইকবাল।

এছাড়া স্বাধীনতার ৫০ বছর উদযাপনে বন্দর এলাকায় স্বাধীনতা উদ্যানের উদ্বোধন করেছেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এছাড়া নানা কর্মসূচীও পালন করছে বন্দর কর্তৃপক্ষ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!