খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

মোংলায় ছাত্রছাত্রীদের মাঝে সুন্দরবন শিক্ষা উপকরণ বিতরণ

মোংলা প্রতিনিধি

উপকূলীয় অঞ্চলের ছাত্রছাত্রীদের মাঝে সুন্দরবন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। মোংলার সুন্দরবন সংলগ্ন জয়মনি এলাকার উপকূলীয় অঞ্চলের ছাত্রছাত্রীদের মাঝে এসব বিতরণ করেন উপ-মন্ত্রী বেগম হাবিবুন নাহার। সোমবার সকাল সাড়ে দশটায় স্থানীয় জয়মনি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন -মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী বেগম হাবিবুন নাহার, মোংলা উপজেলার চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও (ডিএফ) বেলায়েত হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা অঞ্চল বন সংরক্ষক মহিন উদ্দিন খাঁন। এসময় জয়মনিরঘোল সরকার প্রাথমিক বিদ্যালয়ের ও জয়মনি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন রকম শিক্ষার উপকরণ বিতরণ করা হয়।

জার্মান ফেডারেল মিনিস্ট্রি ফর ইকোনমিক কো-অপারেশন এন্ড ডেভেলপমেন্ট এর সহয়তায় বাংলাদেশ বন বিভাগ এর সহযোগীতায় জিআইজেড এবং বেডস্ (বাংলাদেশ এনভায়রনমেন্ট এ্যান্ড ডেভেলপমেন্ট সোসাইটি) এর যৌথ উদ্যোগে সুন্দরবন ম্যানেজমেন্ট প্রজেক্ট (SMP) এর আওতায় এনভায়রনমেন্টাল এডুকেশন এ্যান্ড এ্যাওয়ারনেস ফর চিলড্রেন এ্যান্ড ইয়ুথ এ্যারাউন্ড দি সুন্দরবন রিজার্ভ ফরেস্ট ইন টাইমস অফ কোভিড-১৯’ প্রকল্পের মাধ্যমে সুন্দরবন সংলগ্ন ছাত্রছাত্রীদের মাঝে সুন্দরবন সহায়ক শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। ৫ম থেকে ৮ম শ্রেণীর পূর্ব নির্বাচিত মোট ১৯৯ জন ছাত্র ছাত্রীদের মাঝে উপকরণ দেওয়া হয়। এই প্রকল্পের আওতায় চিলা ও সুন্দরবন ইউনিয়নের মোট ১৫০০ ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ দেওয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!